ফরিদপুরে কিশোরীকে ধর্ষন চেষ্টার অভিযোগে মামলা

শেয়ার

ফরিদপুরের চরভদ্রাসনে এক কিশোরীকে জোড়পূর্বক ধর্ষণের চেষ্টা ও সহায়তার অভিযোগে পাচঁ ব্যক্তির বিরুদ্ধে মামলা হয়েছে।

গত সোমবার ওই কিশোরীর বাবা বাদী হয়ে চরভদ্রাসন থানায় মামলাটি করেন।

ভুক্তভোগী ওই কিশোরী বর্তমানে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছেন।

পুলিশ ও কিশোরীর পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলা সদর ইউনিয়নের জাকেরারর সূরা বেড়িবাঁধ এলাকায় এ ঘটনাটি ঘটে।

কিশোরীর বাবা আলীমুদ্দিন বেপারী(৪৯) জানান, গত শনিবার উপজেলা সদর ইউনিয়নের জাকেরারর সূরা বেড়িবাঁধ এলাকায় তার বড় ছেলের শ্বশুর বাড়িতে তার ওই কিশোরী মেয়ে বিয়ে বাড়ির অনুষ্ঠানে যায়।

এসময় তার কিশোরী মেয়েকে বিয়ে বাড়িতে একটি টিনের ঘরের মধ্যে নিয়ে চরভদ্রাসন উপজেলা সদর ও গাজিরটেক ইউনিয়নের ১ নং আসামী মো. কাউসার(১৯), পিতা- নূরু উদ্দিন, সাং- কারিকর ডাঙ্গী, ২ নং আসামী মামুন শেখ(৩২), পিতা- শেখ ইসমাইল, সাং- গাজিরটেক, ৩ ও ৪ নং আসামী সোহাগ শেখ(১৯) ও শিপন শেখ(১৯), পিতা- জলিল শেখ, সাং- হাজিগঞ্জ ফকির ডাঙ্গী ও ৫ নং আসামী রুবেল(২৮), পিতা- এলাচ উদ্দিন, সাং- এমপি ডাঙ্গী অজ্ঞাতনামা পাচঁজন ব্যক্তি ধর্ষনের চেষ্টা ও সহায়তা করে।

ঘটনার ব্যাপারে জানতে চাইলে ২নং আসামীর বাবা শেখ ইসমাইল জানান, আমার ছেলে প্রতিবন্দি ব্যবসা করে খায়। বিয়ে বাড়িতে অন্য ছেলেরা রং ছিটাছিটি করে। এসময় আমার ছেলে দুয়ারে বসা ছিলো। ও এমন কোন ঘটনার সাথে জড়িঁত নয় বলে তিনি জানান।

মামলার তদন্ত কর্মকর্তা চরভদ্রাসন থানার এস,আই খয়বার রহমান জানান, এ ঘটনায় ৩ জন আসামীকে আটক করে ফরিদপুর জেল হাজতে প্রেরন করা হয়েছে। এছাড়া বাকি আসামীদের দ্রুত গ্রেফতার করার চেষ্টা চলছে বলে তিনি জানান।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.