প্রথমবার মেয়েকে প্রকাশ্যে আনলেন রণবীর-আলিয়া

শেয়ার

এক বছর আগেই কন্যা সন্তানের মা-বাবা হলেও কখনো মেয়েকে প্রকাশ্যে আনেননি বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। অবশেষে সেই আক্ষেপ ঘুচলো।

প্রথমবারের মতো একমাত্র কন্যাকে প্রকাশ্যে আনলেন রণবীর-আলিয়া। বড়দিন উপলক্ষে কুনাল কাপুরের বাড়িতে হাজির হয়েছিলেন এই দম্পতি। সেখানেই সাংবাদিকদের ক্যামেরায় রাহাকে নিয়ে পোজ দেন তার বাবা-মা। সোমবার (২৫ ডিসেম্বর) বড়দিন উপলক্ষে বার্ষিক মধ্যাহ্নভোজে একত্র হয়েছিল পুরো কাপুর পরিবার। সেখানেই প্রথমবারের মতো কন্যা রাহার চেহারা প্রকাশ্যে আনেন বলিউডের তারকা দম্পতি।

খবর হিন্দুস্তান টাইমসের। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ছবিতে দেখা যায়, দুই দিকে দুটি ঝুঁটি করেছে রাহা। বড়দিনের থিমের সঙ্গে মিল রেখে লাল-গোলাপি ফ্রক পরেছে সে, পায়ে লাল জুতা। বাবার কোলে থেকেই রাহা এক হাত ধরে রয়েছে মা আলিয়ার। উল্লেখ্য, গত বছরের নভেম্বরে বলিউডের তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়ার ঘর আলো করে আসে কন্যা সন্তান রাহা। সম্প্রতি ‘কফি উইথ করণ’-এ আলিয়া জানিয়েছেন তাদের মেয়ে রাহা হচ্ছে রণবীর ও তার মিশেল। রণবীরের বাবা ঋষি কাপুরের মুখের সঙ্গে মিল রয়েছে রাহার। যদিও ফুফু কারিনা কাপুরের মতে, রাহা দেখতে রণবীরের মতো। রাহা আসলে দেখতে কেমন, তা দেখার অপেক্ষার অবসান হলো।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.