প্রত্যেক হত-দরিদ্রদের ঘরে ঈদ উপহার পৌঁছে দেওয়া হবে_আনোয়ার খান এমপি

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ
প্রত্যেক হত-দরিদ্র ব্যক্তিদের ঘরে প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ উপহার পেঁৗছে দেওয়া হবে বলে জানিয়েছেন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান।

আগামী ঈদুল ফিতর উপলক্ষে লক্ষ্মীপুরের রামগঞ্জে অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এমপির নিজস্ব অর্থায়নে ঈদ উপহার ও ইফতার বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা জানান। সোমবার সকালে উপজেলার ইছাপুর ও বিকেলে ভাটরা ইউনিয়নে প্রধান অতিথি হিসেবে নিজ হাতে ঈদ উপহার বিতরণ করেন এমপি আনোয়ার খান।

এসময় তিনি আরো বলেন, দেশটাকে আবার লুটপাট করে খেতে এবং দেশের উন্নতিতে ব্যাঘাত ঘটাতে চাইছে একটি বিশেষ দল। কিন্তু আমরা তা কখনও হতে দেব না। দেশের জনগণ এখন বুঝে গেছে, শেখ হাসিনা সরকার দেশকে কত উন্নতির দিকে নিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, শেখ হাসিনার হাতে বাংলাদেশ নিরাপদ। সারাবিশ্বে তার কাজের প্রশংসা হচ্ছে। বিগত বছর গুলোতে উন্নয়নের কথা বলতে গেলে শেখ হাসিনার কথা বলতে হবে। এ সরকার অসহায়- গরীব মানুষের সরকার।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এমদাদুল হক,রামগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র বেলাল আহমেদ বেলাল, ৪নং ইচাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আমির হোসেন খান,১০নং ভাটরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সামছুল ইসলাম বুলবুল, কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দীন খান,ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাবেদ হোসেন, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের আহবায়ক সৈকত মাহমুদ সামছু, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল,সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ,পৌর ছাত্রলীগের আহবায়ক মিলন আটিয়া,যুগ্ম আহবায়ক অপু মাল সহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.