পুত্র সন্তানের মা হয়েছেন পপি, স্বামীর পরিচয় জানা যায়নি

শেয়ার

ঢালিউডের জনপ্রিয় নায়িকা পপির বিয়ের গুঞ্জন অনেকদিন ধরে। এর মধ্যেই চলচ্চিত্রের বিভিন্ন সূত্রে খবর ছড়িয়ে পড়ে, এ মাসেই তিনি কন্যা সন্তানের মা হয়েছেন। তবে পপির পারিবারিক ঘনিষ্ঠ একটি সূত্র সারাবাংলাকে নিশ্চিত করেছে, পপি পুত্র সন্তানের মা হয়েছেন। আর সেই সন্তান জন্ম নিয়েছে নভেম্বর মাসে।

ওই সূত্রটি সারাবাংলাকে বলছে, পপি ২০২১ সালের ১০ নভেম্বর একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। আর সন্তান জন্ম নিয়েছে ঢাকায়, মালয়েশিয়ায় নয়।

পপির পরিবারের ঘনিষ্ঠ ওই ব্যক্তি সারাবাংলার কাছে দাবি করেন, বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদে পপি কন্যা সন্তানের মা হয়েছেন বলে যে তথ্য পরিবেশন করা হয়েছে, তা সঠিক নয়। আমরা পারিবারিকভাবে জেনেছি, তিনি তিনি পুত্র সন্তান জন্ম দিয়েছেন।

পপি স্বামী পুরান ঢাকার একজন ব্যবসায়ী। তিনি এক সময় মালয়েশিয়ায় ছিলেন। সেই সুবাদেই গুঞ্জন ছড়িয়েছিল, পপি সন্তান জন্ম দেওয়ার জন্য মালয়েশিয়ায় চলে গিয়েছিলেন। তবে এটিও উড়িয়ে দিয়েছে সূত্রটি।

তিনি বলেন, আমি আপনাকে নিশ্চিত করছি, পপির সন্তানের জন্ম ঢাকাতেই হয়েছে। তাই মালয়েশিয়ায় যাওয়া আর কন্যা সন্তান জন্মদানের বিষয়টি পুরোটাই গুঞ্জন।

তবে সূত্রটি পপির স্বামীর বিস্তারিত পরিচয় প্রকাশ করতে রাজি হননি।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.