নিরাপদ সড়ক চাই রামগঞ্জ শাখার উদ্যোগে কর্মশালা অনুষ্ঠিত

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ
বিআরটিএ লক্ষ্মীপুর সার্কেল এবং নিরাপদ সড়ক চাই রামগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে রামগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের আজ ২অক্টোবর সকালে স্কুল, কলেজ, মাদ্রারাসার শিক্ষার্থীদের নিয়ে সড়ক নিরাপত্তা, ট্রাফিক আইন, সিগন্যাল ও নৈতিক বিষয়ে সচেতনতামূলক প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়েছে।

রামগঞ্জ বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রায়হান আক্তারের সভাপতিত্বে, উপজেলা নিরাপদ সড়কের সভপতি, ইউনুছ বেলালের সঞ্চালনা এই প্রশিক্ষণ কর্মশালা-২০২২ অনুষ্ঠিত হয়।

এসময়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর বিআরটিএর সহকারী পরিচালক মোঃ এনায়েত হোসেন, বিআরটিএর পরিদর্শক মোঃ কামরুজ্জামান। গতিসীমা মেনে চলি, সড়ক দুর্ঘটনা রোধ করি। ট্রাফিক আইন মেনে চলি, সড়ক দুর্ঘটনা রোধ করি। জেব্রা ক্রসিং, ফুটওভারব্রিজ ও আন্ডারপাস দিয়ে রাস্তা পারাপার, দৌড়ে অথবা মোবাইল ফোনে কথা বলতে বলতে রাস্তা পার না হওয়া, ফুটপাত ব্যবহার করাসহ নানা ধরনের দিকনির্দেশনা দেন তারা।

এই সময়ে উপস্থিত ছিলেন, রামগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মন্জুরুল হক ফারুক, নিরাপদ সড়ক চাই রামগঞ্জ উপজেলা শাখার সাধারন সম্পাদক মোঃ সেলিম হোসেন, নির্বাহী সদস্য মোঃ নূর আলমসহ স্কুলের শিক্ষার্থীরা।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.