নরসিংদী ডায়াবেটিক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত

শেয়ার

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি

নরসিংদী ডায়াবেটিক সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ এপ্রিল) সকাল ৯টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত সময়ে উৎসাহ-উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে এই নির্বাচন সম্পন্ন হয়েছে।

২০২২-২০২৩ ইং বছরের জন্য অনুষ্ঠিত এ নির্বাচনে ইরান-নূরুল পরিষদ-এর পূর্ণ প্যানেল নির্বাচিত হয়। মোট ভোটার ছিল ২২৮।

এর মধ্যে কাস্ট হয় ১৭৯ ভোট। বিভিন্ন পদে ২৪টি ভোট বাতিল হয়। নির্বাচনী ফলাফলে পদাধিকার বলে সভাপতি নির্বাচিত হন নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান এবং পদাধিকার বলে ২জন সহ-সভাপতি নির্বাচিত হন যথাক্রমে নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম ও সিভিল সার্জন ডা. মোহাম্মদ নূরুল ইসলাম ।

বিভিন্ন পদের মধ্যে ভোটে নির্বাচিত তিনজন সহ-সভাপতি হলেন যথাক্রমে- আলহাজ্ব মোহাম্মদ মেজবাহ উদ্দিন ভূইয়া ইরান, আলহাজ্ব মোঃ মোমেন সরকার ও ডাক্তার এম. এস. এস হাসান আল জামী। প্যানেলে সর্বোচ্চ ১৭১ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন আলহাজ্ব মোঃ নূরুল আমিন। ভোটে দুইজন যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে- আমিনুল হক বাচ্চু ও কাজী মোঃ সোহেল।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাংগঠনিক সম্পাদক ও কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে মোঃ হারুন অর রশিদ এবং মোঃ আজহারুল ইসহাক মোল্লা (দুলাল)। ভোটে নির্বাচিত ৯জন নির্বাহী সদস্য হলেন যথাক্রমে আলহাজ্ব মোঃ এনামুল হক মনির, কাজী তোফাজ্জল হোসেন, মলয় কুমার বর্মন, মোঃ রাসেল বিন হাসনাত,মোঃ নাজমুল হক ভূঁইয়া, আলহাজ্ব মোঃ কাজিম উদ্দিন, মোঃ আঃ বাছেদ মিয়া, এম. এ বাশার(বাচ্চু) এবং পরেশ সূত্রধর। তিন সদস্যের নির্বাচন কমিশনে চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন অহিভূষণ চক্রবর্তী। দু’জন সদস্য হলেন ডা. আর কে মল্লিক ও রাফিয়া সুলতানা।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.