নরসিংদীর রায়পুরার হাসিমপুর মৌলভীবাজারে অগ্নিকাণ্ডে দোকান পুড়ে ছাই

শেয়ার

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর রায়পুরার হাসিমপুর মৌলভীবাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে । মঙ্গলবার (১০ মে) রাত ১টার দিকে নরসিংদী জেলার রায়পুরা উপজেলার হাসিমপুর মৌলভীবাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানাযায়, মঙ্গলবার রাত ১টার দিকে রায়পুরার হাসিমপুর মৌলভীবাজারে আগুন লাগতে দেখে সাথে সাথে ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিস এসে প্রায় দেড়ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এসময় কামাল উদ্দিনের মুদি দোকান, পিযুষ কুমার রায়ের মুদি দোকান, আবুল মিয়ার চাউলের দোকান, আঃ রহমানের পাটের বস্তার (ছালার বস্তা) দোকান, অনুকুল দাসের মাছের আড়ৎ ও লিটনের চাউলের দোকান পুড়ে গেছে। প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানাযায়নি।

রায়পুরা ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ারম্যান মাঞ্জুরুল ইসলাম পল্লী নিউজকে জানান,অগ্নিকাণ্ডের খবর পেয়ে নরসিংদী ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোঃ নুরুল ইসলাম স্যারের নির্দেশনায় এবং রায়পুরা ফায়ার সার্ভিসের টিম লিডার মোঃ হেলাল উদ্দিনের নেতৃত্বে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ করি এবং ১ঘন্টা ২০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।

তিনটি দোকান আংশিক এবং চারটি দোকান পুরাপুরি পুড়ে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। প্রকৃত ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তের পর বলা যাবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.