নরসিংদীতে শিক্ষার্থীদের মাঝে আর্থিক অনুদান

শেয়ার

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে বিশেষ চাহিদা সম্পন্ন শিশু শিক্ষার্থীদের মাঝে মাসিক আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। নরসিংদী সুইড বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় “দ্যুতিময় দুয়ার” নরসিংদীর ৪জন বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের মাঝে মাসিক এক হাজার করে ছয় মাসের চব্বিশ হাজার টাকার এ আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ মে ) সকালে নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও সুইড বাংলাদেশ, নরসিংদী শাখার সভাপতি, ডাঃ মোঃ আবু কাউছার সুমন এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা, মোঃ মেহেদী মোর্শেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী সদর উপজেলার চেয়ারম্যান, আলহাজ্ব আফতাব উদ্দিন ভূইয়া ও সুইড বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, মোঃ জসিম উদ্দিন সরকার।

উল্লেখ্য যে, আর্থিক অনুদান সুইড বাংলাদেশ এর সাবেক মহাসচিব ও সভাপতি প্রফেসর ড. লুৎফার রহমান এর সুযোগ্য সন্তান বাংলাদেশ প্রকৌশলী বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) অধ্যাপক ড. তাহমীদ এম. আল হুসাইনী দরিদ্র পরিবারের জন্য আর্থিক সহযোগিতা প্রকল্পের এ অর্থায়ন।

এ সময় অনুদানপ্রাপ্ত চারজন শিক্ষার্থীর অভিভাবকগণ উপস্থিত ছিলেন। বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীরা যাতে স্বাভাবিক জীবনে ফিরে এসে আর সব স্বাভাবিক শিশুদের মত করে স্বাবলম্বী হয়ে সমাজে অবদান রাখতে পারে সেই জন্য এধরণের আর্থিক অনুদান ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে অতিথিরা জানান। সেই সাথে সমাজের বিত্তবান ও সামর্থ্যবানদের এগিয়ে আসার আহবান জানান।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.