নরসিংদীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

শেয়ার

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে জাঁকজমকপূর্ণ ও উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক-১৭ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা-১৭ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ই জুন) দুপুরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতায় এবং নরসিংদী জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া পরিষদের আয়োজনে নরসিংদী মুছলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান এর সভাপতিত্বে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিল্প মন্ত্রী এডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম বিপিএম, সেক্টর কমান্ডারস ফোরাম-৭১ এর নরসিংদী জেলা সভাপতি আব্দুল মোতালিব পাঠান, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মোঃ হাবিবুর রহমান, নরসিংদী জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জি এম তালেব হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পীরজাদা কাজী মোহাম্মদ আলী, নরসিংদী পৌরসভার মেয়র আলহাজ্ব আমজাত হোসেন বাচ্চু প্রমূখ। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। ফাইনাল খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক-১৭ এর রায়পুরা উপজেলা ফুটবল টুর্নামেন্ট দলকে ২-১ গোলে পরাজিত করে বিজয়ী হয় নরসিংদী পৌরসভা ফুটবল দল।

বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট বালিকা-১৭ এর নরসিংদী পৌরসভা দলকে ১-০ গোলে পরাজিত করে বিজয়ী হয় রায়পুরা ফুটবল দল। বালক-১৭ বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট খেলায় সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হয় রায়পুরা দলের রাজিব ও সেরা খেলোয়াড় নির্বাচিত হয় সম্রাট। বালিকা-১৭ বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট খেলায় সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হয় নরসিংদী পৌরসভা ফুটবল দলের মাহবুবা ও সেরা খেলোয়াড় নির্বাচিত হয় রায়পুরা ফুটবল দলের বর্ষা আক্তার।

এসময় আরো উপস্থিত ছিলেন ক্রীড়া অফিসের কর্মকর্তা কর্মচারী, জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা ও কর্মচারী, ক্রীড়া সংশ্লিষ্ট ব্যক্তি এবং বিজয়ী ও বিজীত দলের খেলোয়াড়, গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক নেতৃবৃন্দসহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.