নরসিংদীতে চাঞ্চল্যকর নয়ন হত্যার প্রধান আসামী গ্রেপ্তার

শেয়ার

মোঃ মোবারক হোসেন,নরসিংদী প্রতিনিধি
নরসিংদীর মাধবদীতে বালু ব্যবসায়ী নয়ন হত্যা মামলার প্রধান আসামী কুখ্যাত সন্ত্রাসী শান্তকে গোপন সংবাদের ভিত্তিতে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ । এসময় তার কাছ থেকে ১টি শুটারগান, ১টি ছোরা ও ১০০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৪মে) দিবাগত রাতে মাধবদী থানার মেহের পাড়া ইউনিয়নের চৌয়া গ্রামের একটি গরুর খামারের পাশে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। বুধবার (২৫ মে) বিকালে সংবাদ সম্মেলনে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান এ তথ্য জানান।

গ্রেপ্তারকৃত শান্ত (২২) মাধবদী থানার মেহেরপাড়া ইউনিয়নের চৌয়া উত্তরপাড়া গ্রামের মোঃ আনোয়ার হোসেনের ছেলে।

উল্লেখ্য যে্ গত ১৮ মে নরসিংদী জেলার মাধবদী থানার মেহেরপাড়া ইউনিয়নের চৌয়া গ্রামের নয়ন মিয়া (৩২) নামে বালু ব্যবসায়ীকে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে চাঁদার দাবিতে হত্যা করে ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। নিহত নয়ন মাধবদী থানার মেহেরপাড়া ইউনিয়নের চৌয়া গ্রামের মানিক মিয়ার ছেলে। সে ট্রাকে করে ইট বালু পৌছে দেয়ার ব্যবসা করতেন। শান্ত, মাহফুজ বাহিনী এ হত্যাকান্ড ঘটায়। এর আগে মাহফুজ পুলিশের কাছে গ্রেপ্তার হয়। শান্ত- মাহফুজ বাহিনী নয়নকে চাঁদা দেয়ার জন্য আরো কয়েকবার তার কাছে চাঁদা দাবি ও চাঁদা না দিলে মেরে ফেলার হুমকি দেয়া হয়েছিল বলে নয়নের পরিবার সূত্রে জানান। নয়ন হত্যার ২০ মে পেনাল কোডের ৩০২/৩৪/১১৪ ধারায় মামলা করা হয়েছিল। গ্রেপ্তারকৃত আসামী শান্ত মাধবদী এলাকায় চাঁদাবাজি ও অন্যান্য অপরাধের জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেছে। পরবর্তী আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে ।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.