নরসিংদীতে কাভার্ডভ্যান চাপায় নি’হত ৪ আহত ৫

শেয়ার

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর রায়পুরায় সবজি বাজারে মালবাহী কাভার্ডভ্যানের চাপায় ৪জন নিহতের ঘটনা ঘটেছে। আর এ ঘটনায় আহত হয়েছেন আরোও ৫ জন।

বৃহস্পতিবার (৩০শে জুন) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়ককের নরসিংদী জেলার রায়পুরা উপজেলার মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ মেশিনঘর এলাকায় মহাসড়কের পাশের সবজি বাজারে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেনঃ- রায়পুরা উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের ফজর আলীর ছেলে ফারুক মিয়া (৫৫), মির্জাপুর ইউনিয়নের নিলকুঠি এলাকার সায়েদ মিয়ার ছেলে মোস্তাকিম মিয়া (৪৫), মাহমুদাবাদ মিঠাবানহাতি এলাকার সেন্টু মিয়ার ছেলে রিপন মিয়া (৩০) ও মাহমুদাবাদ সরকার বাড়ির জনাব আলীর ছেলে বাচ্চু মিয়া (৫৫)। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে সিলেটগামী একটি মালবাহী কাভার্ডভ্যান ঢাকা-সিলেট মহাসড়ককের রায়পুরা উপজেলার মাহমুদাবাদ মেশিনঘর এলাকায় পৌঁছলে কাভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের সবজি বাজারে ঢুকে পড়ে। এসময় বেশকিছু দোকান ও ইজিবাইককে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই মেস্তাকিম,রিপন ও ফারুক নামে তিনজন সবজি বিক্রেতার মৃত্যু হয়। এছাড়া ইজিবাইকের চালকসহ ছয়জন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়। এদের মধ্যে গুরুতর আহত ইজিবাইকের চালক বাচ্চু মিয়াকে চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে পথিমধ্যে তার মৃত্যু হয়। ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হোসেন জানান, নিহতদের উদ্ধার করে মর্গে পাঠানোর কাজ চলছে।

এঘটনায় আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চালক ঘুমিয়ে পড়ার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটেছে। কাভার্ডভ্যান আমাদের হেফাজতে রয়েছে। পরবর্তী আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.