নরসিংদীতে অজ্ঞাত পরিচয় ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

শেয়ার

মোঃ মোবারক হোসেন ,নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে একটি কাঠবাগান থেকে অজ্ঞাত পরিচয় ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৭ নভেম্বর) সকাল ১০টার দিকে নরসিংদী জেলার রায়পুরা উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের বেলতলী এলাকার রায়পুরা-বারৈচা আঞ্চলিক সড়কের পাশের কাঠবাগান থেকে এ মরদেহটি উদ্ধার করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রায়পুরা থানার উপ-পরিদর্শক জহিরুল ইসলাম জানান, অজ্ঞাতপরিচয় ব্যক্তির আনুমানিক বয়স ৫০/৫৫ বছর। তার পরিচয় সনাক্তের জন্য আঙুলের ছাপ সংগ্রহ করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সড়কের পাশে একটি কাঠবাগানের গাছের ডালের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছিল ওই ব্যক্তির লাশ। সকালে বাগানের পাশের জমিতে কাজ করতে গিয়ে এ দৃশ্য দেখেন স্থানীয় কৃষকরা। পরে পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে । নিহত ওই ব্যক্তির পরনে ছিল লুঙ্গি ও শর্ট পাঞ্জাবী। তাঁর পকেট থেকে দুটি নাপা ট্যাবলেট ও বিড়ির প্যাকেট পাওয়া গেছে।
স্থানীয় সূত্রে জানা যায় , গতকাল শনিবার দিনভর অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তিকে কাঠবাগানে ঘুরাফেরা করতে দেখা গেছে। পরে সকালে বাগানের গাছের ডালের সঙ্গে তাঁর লাশ ঝুলছিল। নিহত ওই ব্যক্তি অন্য কোন এলাকার বলে ধারণা করছেন তাঁরা।
রায়পুরা থানার উপ-পরিদর্শক জহিরুল ইসলাম আরোও জানান, নিহত ব্যক্তির পরিচয় সনাক্তে কাজ করে যাচ্ছে পুলিশ । লাশের সুরতাল শেষে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.