নতুন বছরে দেবের নতুন ঘোষণা !

শেয়ার

সময়টা ভালোই যাচ্ছে টালিউড সুপারস্টার দেবের। একদিকে ‘প্রধান’ দারুণ ব্যবসা করছে বক্স অফিসে, অন্যদিকে সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে ‘টেক্কা’ আনছেন বড় পর্দায়।

এবার শোনা যাচ্ছে, খুব শিগগিরই আরও একটি নতুন সিনেমার ঘোষণা দিতে চলেছেন টালিউড এ অভিনেতা। অতনু রায় চৌধুরী এবং অভিজিৎ সেনের সঙ্গে জুটি বেঁধে নতুন বছরের শুরুতেই নতুন ছবির ঘোষণা দেবেন দেব।

টালিপাড়ার অন্দরমহলে কান পাতলে এও শোনা যাচ্ছে, ‘প্রজাপতি’ ছবির নায়িকা শ্বেতা ভট্টাচার্যর কাছে নতুন ছবির অফার দিয়েছেন প্রযোজক অতনু রায় চৌধুরী।   কিন্তু বর্তমানে ‘কোন গোপনে মন ভেসেছে’ ধারাবাহিকের লিড চরিত্রে অভিনয় করছেন শ্বেতা। তাই প্রযোজকের অফার ফিরিয়ে দিয়েছেন অভিনেত্রী।

 আপাতত ধারাবাহিকেই অভিনয় করতে চান শ্বেতা, অভিনেত্রী এমনটাই জানান সময় সংবাদকে। তবে এই ছবির জন্যই শ্বেতার কাছে অফার এসেছে কিনা, তা স্পষ্ট করেননি অভিনেত্রী।     এদিকে ছবির গল্প এবং কাস্টিং নিয়ে এখনও কিছু জানা যায়নি। এমনকি কবে থেকে এ ছবির শুটিং শুরু হবে তাও জানা যায়নি নির্মাতা সংস্থা থেকে। তবে টালিপাড়া সূত্রে খবর, নতুন বছরের শুরুতে ছবির ঘোষণা দিয়েই শুটিং শুরু হবে এই ছবির।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.