দেশবাসী কোনো অগণতান্ত্রিক শক্তিকে ক্ষমতায় দেখতে চায় না : আনোয়ার খান এমপি

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ
লক্ষ্মীপুর-১ আসনের সংসদ সদস্য ও রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. আনোয়ার হোসেন খান বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার মতোই দেশের সাধারণ মানুষের জন্য নিজের জীবন উৎসর্গ করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

এজন্যই বাংলাদেশ আজ বিশ্বের বুকে উন্নয়ন বিস্ময়। এ উন্নয়ন যাদের সহ্য হচ্ছে না তারা প্রতিহিংসার আগুনে দেশের ভবিষ্যৎ ধ্বংস করার জন্য নানান ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচাল করতে চায়; কিন্তু বাংলার মানুষ তা হতে দেবে না। দেশবাসী কোনো অগণতান্ত্রিক শক্তিকে ক্ষমতায় দেখতে চায় না। তারা শেখ হাসিনাকেই আবারো প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়।

সোমবার (৯ অক্টোবর) বিকেলে রামগঞ্জের চন্ডিপুর ইউনিয়ন ছাত্রলীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। চন্ডিপুর মনসা উচ্চ বিদ্যালয় মাঠে এ সভার আয়োজন করে ইউনিয়ন ছাত্রলীগ।
আনোয়ার খান এমপি আরও বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। কারণ, তার হাত ধরেই ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ তৈরি হচ্ছে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনেও শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে। এজন্য ছাত্রলীগকে প্রতিটি ঘরে ঘরে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরার পাশাপাশি নৌকা প্রতিকে ভোট চাওয়ার আহবান জানান এমপি।

চন্ডিপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মারুফ হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম রুহুল আমিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বেলাল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলি, আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন আনু,চন্ডিপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ও সাবেক চেয়ারম্যান কামাল হোসেন ভূইয়া, যুগ্ম আহবায়ক জিএস নজরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান শামছুল ইসলাম সুমন প্রমুখ।
প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি তাহসান আহমেদ রাসেল। বিশেষ বক্তা ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূইয়া প্রমুখ।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.