তজুমদ্দিনে ফারিয়ার কমিটি গঠন

শেয়ার

রুবেল চক্রবর্তী,ভোলা প্রতিনিধি:

ভোলার তজুমদ্দিন উপজেলা ফার্মাসিউটিক্যাল রিপেজেন্টেটিভ এসোসিয়েশন ( ফারিয়া)দ্বি-বাসিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন শেষে দুই বছর মেয়াদী নতুন কমিটি গঠন করা হয়। রবিবার সকাল দশটায় তজুমদ্দিন ফারিয়ার নিজস্ব কার্যালয়ে উৎসবমুখর পরিবেশে ভোটারদের প্রাপ্ত ভোটের মাধ্যমে নির্বাচিত হয় কমিটির সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক।

ফারিয়া সূত্রে জানা যায়, এ সি আই ফার্মাসিউটিক্যালসের তজুমদ্দিন উপজেলা প্রতিনিধি শফিকুল ইসলাম ও গ্লোব ফার্মাসিউটিক্যালসের তজুমদ্দিন উপজেলা প্রতিনিধি মোঃহুমায়ুন কবির কে উপদেষ্টা করে, এস্ট্রা বায়ু ফার্মাসিউটিক্যালসের তজুমদ্দিন প্রতিনিধি মোঃআমির হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় তৃতীয় বারের মতো সভাপতি নির্বাচিত করা হয়।

ড্রাগ ইন্টারন্যাশনাল লিঃএর তজুমদ্দিন প্রতিনিধি মোঃকালাম তালুকদার’কে সাধারণ সম্পাদক ও দি ইবনে সিনা ফার্মাসিউটিক্যালসের তজুমদ্দিন প্রতিনিধি বেল্লাল শেখ’কে সাংগঠনিক সম্পাদক করে ও পপুলার ফার্মাসিউটিক্যালসের শহিদুল ইসলাম কে কোষাধ্যক্ষ করে তজুমদ্দিন ফার্মাসিউটিক্যালস রিপেজেন্টিটিভ এসোসিয়েশন ( ফারিয়ার) ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহি কমিটি গঠন করা হয়।কমিটির মোট সদস্য সংখ্যা ৬০জন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.