তজুমদ্দিনে অনগ্রসর রবিদাস জনগোষ্ঠীর ত্রি বার্ষিক সম্মেলন

শেয়ার

রুবেল চক্রবর্তী, ভোলা প্রতিনিধি।
ভোলার তজুমদ্দিনে বাংলাদেশ রবিদাস ফোরাম (বি আর এফ)এর তজুমদ্দিন উপজেলা শাখার আয়োজনে ত্রি বার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়েছে।

শুক্রবার ১৭ জুন সকাল ১১টায় উপজেলা পরিষদের দক্ষিন পাশে রবিদাস জনগোষ্ঠীর অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভার শুভ উদ্বোধন করেন বাংলাদেশ রবিদাস ফোরাম এর কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক বিপ্লব রবিদাস।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর (দক্ষিণ) আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর ইউ পির সদস্য জনাব এন এম জাহাঙ্গীর পাটোয়ারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর ইউ পি সদস্য জনাব মোঃসিরাজ মিয়া।

ভোলা জেলা রবিদাস ফোরাম এর সভাপতি নিতাই রবিদাস এর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বি আর এফ এর ভোলা জেলা কমিটির সাধারন সম্পাদক গোপাল রবিদাস। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন তজুমদ্দিন রবিদাস ফোরাম এর সংগঠক বিপুল রবিদাস। পরে অনগ্রসর রবিদাস জনগোষ্ঠীর জীবন জীবিকা ও বাঁচার তাগিদে প্রানের ১১ দফা দাবি আদায়ের লক্ষ্যে তজুমদ্দিন উপজেলা কমিটি গঠন করা হয়। নারায়ণ রবিদাসকে সভাপতি, বিপুল রবিদাসকে সাধারন সম্পাদক ও নেপাল রবিদাসকে কোষাধ্যক্ষ করে তিন বছর এর জন্য তজুমদ্দিন উপজেলা বাংলাদেশ রবিদাস ফোরাম ( বি আার এফ) এর কমিটি গঠন করা হয়। আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন অমৃত লাল রবিদাস, ভুট্টু রবিদাস, বাবুল রবিদাস, প্রমুখ।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.