মডেল প্রেসক্লাব ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন 

শেয়ার

সাব্বির মামুন, কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম জেলার রাজিবপুরে মাদক ও সন্ত্রাস থেকে যুব সমাজকে রক্ষা করার লক্ষ্যে ‘রাজিবপুর মডেল প্রেসক্লাব’ এর উদ্যোগে ‘মডেল প্রেসক্লাব ফুটবল টুর্নামেন্ট – ২০২৩’ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  হয়েছে।

বুধবার (০৬ মার্চ) বিকেল ৪ ঘটিকায়  রাজিবপুর শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় রাজিবপুর মডেল প্রেস ক্লাব এর সভাপতি শরিফুল ইসলাম সোনা  সভাপতিত্বে ও রাজিবপুর মডেল প্রেস ক্লাব এর সাধারণ সম্পাদক পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান  শফিউল আলম, আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুস সবুর ফারুকী,  রাজিবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আশিকুর রহমান, রাজিবপুর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব আজিম উদ্দিন মাস্টার সহ প্রমুখ। 

উপজেলা ও আশেপাশের বিভিন্ন প্রান্ত থেকে খেলা দেখতে আসা হাজার হাজার দর্শক উপভোগ করে খেলাটি। ৯০ মিনিটের খেলায় কাউনিয়ার চর ফুটবল একাদশকে ট্রাইবেকারে ২(০)-২(৩) গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে কোদালকাটি ফুটবল একাদশ। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

উক্ত খেলার বক্তারা জানান, এ খেলাটিতে এতো মানুষের সমাগম হবে ভাবতেই পারি নাই। প্রথম থেকে শেষ পর্যন্ত খেলায় কোন ঝগড়া বিবাদ হয়নি। পাশাপাশি আইন শৃঙ্খলার অবনতি ঘটেনি। এ ধরনের সুন্দর আয়োজনকে স্বাগত জানাই। মডেল প্রেসক্লাবের টুর্নামেন্ট সার্থক হয়েছে বলে আমি মনে করি।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.