গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি ডিপটি প্রধান, সম্পাদক আতিয়ার রহমান

শেয়ার

গাইবান্ধা প্রতিনিধি

রিপোর্টার্স ইউনিটি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা শাখার বিজয় টিভির গাইবান্ধা জেলা প্রতিনিধি ডিপটি প্রধান সভাপতি ও মাতৃভূমির খবরের উপজেলা প্রতিনিধি আতিয়ার রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

রিপোর্টার্স ইউনিটি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা শাখার দ্বিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে গোবিন্দগঞ্জ পৌরসভার পশ্চিম চারমাথা এলাকায় গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ইউনিটির অস্থায়ী কার্যালয়ে এই সভা করা হয়।

সভায় সভাপতিত্ব করেন ডিপটি প্রধান ও সঞ্চালনা করেন আতিয়ার রহমান। সভার শুরুতে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাংগঠনিক সম্পাদক দৈনিক সময়ের আলোর সিনিয়র রিপোর্টার মরহুম হাবিবুর রহমান হাবীবের জন্য দোয়া করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাপ্তাহিক রাতদিনের খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খোকন আহম্মেদ, প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি রফিকুল ইসলাম রফিক, দৈনিক ভোরের দর্পণের উপজেলা প্রতিনিধি রবিউল কবির মনু, সাপ্তাহিক খোলা হাওয়ার প্রকাশক ও সম্পাদক আনোয়ারুল ইসলাম, মোহনা টিভির উপজেলা প্রতিনিধি রাসেল কবির এবং পলাশবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি আশরাফুল ইসলাম।

সভায় সর্বসম্মতিক্রমে বিজয় টিভির গাইবান্ধা জেলা প্রতিনিধি ডিপটি প্রধান সভাপতি ও মাতৃভূমির খবরের উপজেলা প্রতিনিধি আতিয়ার রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

১১ সদস্যবিশিষ্ট কমিটির অন্য কর্মকর্তারা হলেন সহসভাপতি রাশেদ খান মুন (সূর্যের আলো) ও মশিউর রহমান (ডেল্টা টাইমস), যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজার রহমান (ভোরের চেতনা), সাংগঠনিক সম্পাদক মো. আল ইমরান হাসিব (একুশের বাণী), দপ্তর সম্পাদক মাহমুদ হাসান নাইম (চ্যালেন এস), কোষাধ্যক্ষ মো. শহিদুল ইসলাম খোকন (স্বাধীন সংবাদ), প্রচার সম্পাদক মহাসিন হাসান মিলন (অপরাধ কন্ঠ) এবং কার্যকরী সদস্য মো. বাবুল ইসলাম (সাপ্তাহিক রাতদিনের খবর) ও রাব্বী শেখ (রংপুরে ডাক)।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.