খুলনা বিশ্ববিদ্যালয় রিসার্চ সোসাইটির নতুন দায়িত্বে শাকিল-জিসান

শেয়ার

তানভীর হাসান তন্ময়; খুবি প্রতিনিধি:

খুলনা বিশ্ববিদ্যালয় রিসার্চ সোসাইটির নতুন কমিটি ঘোষিত হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন ফরেস্ট্রি অ্যান্ড উড টেকনোলজি ডিসিপ্লিনের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ফজলে রাব্বি শাকিল এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন ডেভেলপমেন্ট স্টাডিজ ডিসিপ্লিনের একই বর্ষের শিক্ষার্থী মো: জুবায়ের ইসলাম জিসান।

কমিটির অন্যান্যদের মধ্যে রয়েছেন সহ-সভাপতি মো: সিফাতুল ইসলাম এবং মোঃ রাইয়ান কবীর, সহ-সাধারণ সম্পাদক জাহিদ হাসান ও বিজন কুমার রায় , সংগঠনিক সম্পাদক দেবাশীষ অধিকারী, অর্থ সম্পাদক রুকাইয়া বিনতে সুজাউদ্দিন, দপ্তর সম্পাদক তানজিম তালহা, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মুহিব্বুল্লাহ , মানব সম্পদ বিষয়ক সম্পাদক আবিদ হাসান, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৌরভ দাস শুভ্র, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান মনির। এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে আছেন অর্থনীতি ডিসিপ্লিনের মোসা. সাদিকুন্নাহার সিনথিয়া, ফার্মেসী ডিসিপ্লিনের ইমন আল মাহমুদ, পরিসংখ্যান ডিসিপ্লিনের ইশতিয়াক আ. সাজিদ এবং সমাজবিজ্ঞান ডিসিপ্লিনের গৌড় মুন্ডা।

সংগঠনটির সভাপতি ফজলে রাব্বি শাকিল বলেন, খুলনা বিশ্ববিদ্যালয় রিসার্চ সোসাইটি প্রতিষ্ঠাকালীন সময় থেকেই গবেষণা ও উচ্চ শিক্ষা নিয়ে শিক্ষার্থীদের জন্য গুরুত্বপূর্ণ কার্যক্রম করে যাচ্ছে। আগামীদিনে শিক্ষার্থীদের গবেষণায় আগ্রহ ও অংশগ্রহণ বৃদ্ধির মাধ্যমে একটি অনন্য দৃষ্টান্ত স্থাপন করবে সংগঠন। নতুনদের মধ্যে রিসার্চের মানসিকতা সৃষ্টি আমাদের প্রধান লক্ষ্য। নতুন কমিটি ও নতুন নেতৃত্ব এগিয়ে যাবে খুলনা বিশ্ববিদ্যালয় রিসার্চ সোসাইটি।

উল্লেখ্য, খুলনা বিশ্ববিদ্যালয় রিচার্স সোসাইটি “নিজেকে অনুসন্ধান করো এবং বিকশিত হও” প্রতিপাদ্যকে সামনে রেখে শিক্ষার্থীদের মাঝে গবেষণাকে আকর্ষণীয়, সহজবোধ্য ও তাদেরকে গবেষণামুখী করতে, গবেষণা প্রকাশনায় সহায়তা করতে কাজ করে যাচ্ছে সংগঠনটি

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.