খুবিতে অর্থনীতি ডিসিপ্লিনের রজতজয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠিত

শেয়ার

নানা আয়োজন ও উৎসবমুখর পরিবেশে খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) অর্থনীতি ডিসিপ্লিনের রজতজয়ন্তী ও পুনর্মিলনী উদ্‌যাপিত হয়েছে। অর্থনীতি ডিসিপ্লিন এবং ডিসিপ্লিনের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে আজ শুক্রবার দিনব্যাপী এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ রজতজয়ন্তী উপলক্ষ্যে সকাল ১০টার দিকে আচার্য জগদীশচন্দ্র বসু একাডেমিক ভবনের সাংবাদিক লিয়াকত আলী মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন অনুষ্ঠানের আহ্বায়ক প্রফেসর ড. মো. নাসিফ আহসান। শিক্ষকদের মধ্য থেকে বক্তব্য রাখেন প্রফেসর ড. শাহনেওয়াজ নাজিমুদ্দিন আহমেদ, প্রফেসর ড. ফাওজিয়া হামিদ, প্রফেসর ড. জিয়াউল হায়দার এবং ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. খান মেহেদি হাসান।

তারা দেশে ও দেশের বাইরে অর্থনীতি ডিসিপ্লিনের প্রাক্তন শিক্ষার্থীদের ভূমিকা তুলে ধরেন। এছাড়াও ডিসিপ্লিনের বিভিন্ন স্মৃতিচারণ মুলক ঘটনা তুলে ধরে এক আনন্দঘন পরিবেশ তৈরি করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা বিশ্ববিদ্যালয় ছাত্র বিষয়ক পরিচালক প্রফেসর মো. শরীফ হাসান লিমন, খুলনা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি এ জেড এম আনোয়ারুজ্জামান এবং সাধারণ সম্পাদক মোঃ আকতার হোসেন। বেলা ৪ টার দিকে ক্যাম্পাসে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এর পর মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়। সিনিয়র জুনিয়র সবাই মিলে পুনর্মিলনের আনন্দে মেতে উঠে। উক্ত অনুষ্ঠানের সার্বিক সহোযোগিতার জন্য স্পনসর হিসেবে ছিলেন এয়ারটেল, আল-মাহমুদ গ্রুপ, ফ্রীনেম, নিউজিল্যান্ড ডেইরি, ইউনিভার্সাল কম্পিউটার, নেসটলে, দেশি কিচেন, হাড়িয়াল, ধবল, জানজি আইসক্রিম, বিবিএস ক্যাবলস, লাউস, লাকি এন্টারপ্রাইস, প্রাপ্তি, ক্লেমন, ক্লেমন-এ।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.