কুমিল্লায় জামায়াত -শিবিরের ২০ নেতা-কর্মীকে আটক

শেয়ার

কুমিল্লায় গোপন তথ্যের ভিত্তিতে জাতীয় নির্বাচন ও ১০ তারিখের বিএনপি সম্মেলনে নাশকতা পরিকল্পনাকালীন সময়ে জামায়াতের আমীরসহ ২০ জনকে আটক করছে চৌদ্দগ্রাম থানা পুলিশ।

মঙ্গলবার (৬ নভেম্বর) দিবাগত গভীর রাতে ৩নং কালিকাপুর ইউনিয়নের কালিকাপুর আবদুল জলিলের বাড়িতে নাশকতার পরিকল্পনা কালে তাদেরকে আটক করা হয়। বুধবার (৭ ডিসেম্বর) নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা জানান, গোপনতথ্যের ভিত্তিতে কালিকাপুর ইউনিয়নের কালিকাপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। অভিযানের সময় জামায়াতের কর্মীরা জামায়াতের নেতাদের নির্দেশে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে।

এই সময় চৌদ্দগ্রাম উপজেলার জামায়াতের সভাপতি সাধারণ সম্পাদক,সহ-সাধারন উপজেলার কালিকাপুর ইউনিয়নের জামায়াতের সভাপতি ঘোলপাশা ইউনিয়নের জামায়াতের সভাপতিসহ ২০জনকে আটক করে থানা পুলিশ।

কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. আশফাকুজ্জামান বলেন, তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে নাশকতার মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.