কমলনগর-রামগতিতে এমপি মান্নানের ঈদ উপহার

শেয়ার
কমলনগর (লক্ষ্মীপুর): বিশ্ব ব্যাপি মরণঘাতি করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়েছে লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার হাজারো মানুষ। এসকল অসহায় ও কর্মহীন মানুষর সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে বিকল্পধারা ও সহযোগি সংগঠন।
লক্ষ্মীপুর-৪ রামগতি-কমলনগর সাংসদ সদস্য মেজর (অঃ)আব্দুল মান্নানের উদ্যোগে লক্ষ্মীপুরে কমলনগর উপজেলার বিকল্পধারা, অঙ্গ ও সহযোগি সংগঠন ১৮ শত অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন।
২১মে বৃহস্পতিবার সকালে উপজেলার হাজিরহাটে এই উপহার সামগ্রী বিতরন করা হয়। মেজর (অঃ)আব্দুল মান্নানের পক্ষে কমলনগর উপজেলা বিকল্পধারার সাধারণ সম্পাদক মো. ছিদ্দিক মিয়া অসহায় ও কর্মহীন ১৮ শত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা করেন ।  ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিল চাল,দুধ, তেল, সেমাই, চিনি ।
বিতরণকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন কমলনগর উপজেলা বিকল্প যুবধারার সভাপতি মাহফুজুর রহমান, যুবধারার নেতা জসিম উদ্দিন, আরাফাত হোসেন, মো. পারভেজ প্রমূখ।
মো. ছিদ্দিক মিয়া বলেন, বৈশ্বিক মহামারী মরণঘাতি করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়েছে অনেক মানুষ। দেশের এই ক্রান্তিলগ্নে মেজর(অঃ) আব্দুল মান্নান সাহেবের নির্দেশনায় এসকল অসহায় মানুষদের পাশে আমরা দাঁড়িয়েছি। আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে অসহায় কর্মহীনদের মাঝে সামান্য ঈদ উপহার তুলে দিলাম। ভবিষ্যতেও আমাদের এমন কার্যক্রম অব্যাহত থাকবে।
No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.