কমলনগর উপজেলা মৎস্যজীবী দলের আহবায়ক নোমান, সদস্য সচিব রেদোয়ান 

শেয়ার

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা বাংলাদেশ জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে আবদুল্লাহ আল নোমানকে আহবায়ক, মিয়া মো. রেদোয়ান হোসেনকে সদস্য সচিব করা হয়। সোমবার(২৩অক্টোবর) জেলা মৎস্যজীবী দলের আহবায়ক সাহেদুল বারী মির্জা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

৫১সদস্য বিশিষ্ট এ কমিটিতে জামাল উদ্দিন আফগানী, ডা. আবদুল্লাহ আল নোমান, মোহাম্মদ উল্লাহ, আজগর হোসেন জুয়েল, নজুরুল ইসলাম মুন্না, আবুল বাছেত হেলাল, হুমায়ূন কবির,আব্বাস উদ্দিন ভুঁইয়া, মিজানুর রহমান, আবদুল মতিন, আহাম্মদ উল্লাহ অন্তর, রাহিম হোসেন রাশেদকে যুগ্ম আহবায়ক এবং জাহাঙ্গীর পালোয়ান ও রুবেল মাহমুদকে সম্মানিত সদস্য করা হয়।

ছাত্রজীবন থেকে জাতীয়তাবাদী ছাত্রদলের রাজনীতির সাথে সক্রিয় আবদুল্লাহ আল নোমান। এরপর তিনি জেলা ও উপজেলাতে স্বেচ্ছাসেবক দলের দায়িত্ব পালন করেছেন।

এ প্রসঙ্গে আবদুল্লাহ আল নোমান বলেন, কমিটি ঘোষণার পর আমার রাজনীতির গুরু, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি শফিউল বারী বাবু ভাইয়ের কবর জিয়ারত করেছি। আমরা শপথ নিয়েছি, চলমান আন্দোলনে সক্রিয় ভূমিকা রেখে, স্বৈরচারী সরকারের পতন নিশ্চিত করে ঘরে ফিরবো৷

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.