কমলনগরে মাদরাসায় চুরি

শেয়ার

মোখলেছুর রহমান ধনু,

কমলনগর উপজেলার মাতব্বরনগর দারুসসুন্নাত আলিম মাদরাসায় চুরির ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাতে এই চুরির ঘটনা ঘটে। মাদরাসার ৬টি আলমারী ভেঙে নগদ টাকাসহ প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে গেছে চোরচক্র । মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন কমলনগর থানা পুলিশ ।

মাদ্রসার সুপার আলী হোসেন জানান, মাদ্রাসার নৈশ প্রহরী দায়িত্বে থাকা মোঃ হানিফ মাদ্রাসায় নিরাপত্তা ফাঁকি দিয়ে বাড়িয়ে থাকার সুযোগে সোমবার দিবাগত রাতে চোরচক্র জানালার গ্রিল কেটে মাদরাসার ৬টি আলমারি ও নগদ অর্থ হাতিয়ে নেয়।

মঙ্গলবার ভোরে নৈশপ্রহরী তাকে মোবাইলে জানায় মাদরাসায় চুরি হয়েছে। এ ঘটনায় মাদরাসার ম্যনেজিং কমিটির সাথে জরুরি মিটিং করে নৈশপ্রহরীর বিষয়ে ব্যবস্থা নিবেন বলে জানান তিনি।

নৈশপ্রহরী মোঃ হানিফ জানান, গতকাল রাত ১২টার দিকে তার স্ত্রীর পেটের ব্যথার খবর শুনে জরুরি প্রয়োজনে বাড়িতে অবস্থান করেন। পরে ভোরে মাদ্রাসায় এসে দেখতে জানালার গ্রিল কাটা এবং মাদরাসার বিভিন্ন কক্ষের ৬টি আলমারি ভাঙা এবং কাগজপত্র তছনছ হয়ে আছে। পরে তিনি মোবাইল ফোনে অধ্যক্ষকে চুরির বিষয়ে জানান।

কমলনগর থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ সোলাইমান জানান, চুরি হওয়ার বিষয়ে মাদরাসার অধ্যক্ষ আমাকে জানিয়েছেন। ঘটনাস্থল পরিদর্শনে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ দিলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.