কমলনগরে পানিবন্দিদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

শেয়ার

নিজস্ব প্রতিবেদকঃ

লক্ষ্মীপুরের কমলনগরে চর মার্টিন ও চর কালকিনিতে পানিবন্দি মানুষের মাঝে খাদ্য সামগ্রী উপহার বিতরণ করেছে ‘মানব কল্যাণ ফোরাম’ নামের একটি সামাজিক সংগঠন। বৃহস্পতিবার (২৭আগস্ট) সকালে চর মার্টিনের ৮ ও ৯নং ওয়ার্ড ও চর কালকিনির মতিরহাট এলাকায় এ খাবার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় খাদ্য সামগ্রী উপহার পায় বানভাসি ১০২ টি পরিবার।

এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য নুরুল ইসলাম পারভেজ, আবদুল খালেক, সংগঠনের সভাপতি মোঃ রাজন হোসাইন, সাধারণ সম্পাদক আব্দুর রহমান রিফাত, সহ-সভাপতি হাসিবুর হাসান সিয়াম, রাকিবুল হাসান, যুগ্ন-সাধারণ সম্পাদক, কাউছার মিজি, সাংগঠনিক সম্পাদক, রবিউল ইসলাম রিহান, অর্থ সম্পাদক মেহেদী তফাদার, দপ্তর সম্পাদক মহশিন কবির, প্রচার সম্পাদক মকবুল হাসান শান্ত, সমাজ সেবা সম্পাদক, তারেক হোসেন, ক্রীড়া বিষয়ক সম্পাদক, মেহেদী হাসান শাওন, ধর্ম বিষয়ক সম্পাদক, নাজমুল হাসান পিয়াস প্রমুখ।

চর মার্টিনের বলিরপোল ও চর কালকিনির মতিরহাট এলাকায়, অসহায়, ঘর-হারা, নদী ভাঙন বানভাসিদের মাঝে “মানব কল্যাণ ফোরাম ” রায়পুর, লক্ষ্মীপুর’র উপহার বিতরণ অনুষ্ঠান সম্পূর্ণ করা হয়।

জানা যায়, মানব কল্যাণ ফোরাম পরিবার অসহায়দের আর্তনাদ দেখে ও অনুভব করে এই মাসের পহেলা দিন থেকে এই উদ্যোগ গ্রহণ করে, যা আজ বাস্তবে রূপ পায়।

মানব কল্যাণ ফোরামের সভাপতি মোঃ রাজন হোসাইন ও সেক্রেটারি আব্দুর রহমান রিফাত তারা উভয় জানান, ভবিষ্যতে মানুষের পাশে থেকে এমন কার্যক্রম চালাতে সকলকে আমাদের সাথে এগিয়ে এসে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য আহ্বান জানান।

এ সময় সংগঠনটির সভাপতি উপদেষ্টা কমিটির সকল সদস্যদের বিশেষ ভাবে ধন্যবাদ জানান। যাদের আন্তরিকতা, বুদ্ধি-পরামর্শ এবং অর্থনৈতিক সহযোগিতার কারনে আয়োজনটি সম্পূর্ণ হয়েছে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.