কমলনগরে চেয়ারম্যান প্রার্থীর বক্তব্যে মুগ্ধ সাধারণ জনগন

শেয়ার

আমজাদ হোসেন আমু,কমলনগর(লক্ষ্মীপুর): লক্ষ্মীপুরের কমলনগরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আবদুর রহমান দিদারের বক্তব্যে মুগ্ধ সাধারণ জনগন। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়ে বৈধতা পান।

তিনি, হাট-বাজার, পাড়া-মহল্লা, বাড়ির উঠান, চায়ের দোকানে কম সময়ে অল্প কথায় ঘুছিয়ে বক্তব্য দিচ্ছেন। তার বক্তব্যে জনমতে সাড়া জাগিয়েছে।

আবদুর রহমান দিদার বক্তব্যে বলেন, আমি আগামী উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হয়েছি । আপনারা কি চান? কোন মদখোর, জুয়াড়ি, চাঁদাবাজ, চরিত্রহীনা, মাদকসেবী, খারাপ লোক চেয়ারম্যান হোক ?
আপনারা কি এমন লোক কে ভোট দিবেন ?

তিনি আরও বলেন, আমি বাংলাদেশ সেনাবাহিনী তে ১৬ বছর চাকুরী করে অবসর নিয়েছি। আমি সেনাবাহিনী থেকে মিসনে আফ্রিকা গিয়েছি । সেখানে শিখেছি, কিভাবে মানুষকে ভালোবাসতে হয়, কিভাবে মানুষের পাশে দাঁড়াতে হয়, কিভাবে নেতৃত্ব দিতে হয়।

আমি জানি কিভাবে নেতৃত্বের গুনাবলী, বৈশিষ্ট্য মাধ্যমে মানুষকে সেবা দিতে হয়। আমি জানি কিভাবে এলাকা, সমাজের উন্নয়ন করতে হয়।শিক্ষা, চিকিৎসা সেবা নিশ্চিত করন ও দুর্নীতি রোধ করতে হয়।

তিনি বলেন, আপনারা প্রার্থী বাছাই করে আগামী ২৪ মার্চ কেন্দ্রে গিয়ে আপনার মূল্যবান ভোট দিবেন। আমি আশা করছি, আপনাদের ভোটে নির্বাচিত হয়ে আপনাদের সেবা করতে।

আবদুর রহমান দিদার জেলা সেচ্ছাসেবক লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এবং বৃহত্তম চর লরেন্স ইউপি,র সাবেক চেয়ারম্যান মরহুম গফুর তহশিলদারেে ছেলে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.