কমলনগরে অসহায়দের মাঝে গরু ও নগদ অর্থ বিতরণ

শেয়ার

মোঃ ফয়েজঃ
লক্ষ্মীপুর কমলনগরে নদী ভাঙ্গা অসহায় ও হতদরিদ্রদের মাঝে সহায়তার গরু ও আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (৬ডিসেম্বর) দুপুরের দিকে কমলনগর উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে উপজেলা মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জাামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর জেলা প্রশাসক আনোয়ার হোসাইন আকন্দ।
তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশ গড়তে বিধবা, বয়স্ক, প্রতিবন্ধী ভাতাসহ হতদরিদ্র মানুষের আর্থিক স্বাবলম্বীর উদ্দেশ্যে গরু ও আর্থিক অনুদান প্রদান করে আসছেন। এরই ধারাবাহিকতায় কমলনগর উপজেলা সমাজসেবা কার্যালয়ের মাধ্যমে ৭০ জন হতদরিদ্রদের মাঝে পাঁচ হাজার টাকা আর্থিক অনুদান ও এগারো জনের হাতে গরু তুলে দেয়া হয়।

তৃণমূল পর্যায়ে হতদরিদ্র মানুষের জীবনমান উন্নয়নে প্রধানমন্ত্রী এ পদক্ষেপ গ্রহণ করেছেন। অসহায় মানুষের চিকিৎসাসেবায় সহায়তা করতে নগদ অর্থ বিতরণে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করার আহবান জানান।

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী ভূমি কর্মকর্তার পুষ্প পুদম চাকমা, জেলা সমাজসেবা কর্মকর্তা নুরুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাসুদ আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর, কমলনগর থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মাখন চন্দ্র লাল। এ সময় রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.