ইবির হিউম্যান রিসোর্স ক্লাবের সভাপতি অর্প, সম্পাদক আবৃত্তি

শেয়ার

ইবি প্রতিনিধি:  ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থীদের সংগঠন হিউম্যান রিসোর্স ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে ২০১৯-২০ শিক্ষাবর্ষে হাসিন ইন্তেসাফ অর্প ও সাধারণত সম্পাদক হিসেবে একই শিক্ষাবর্ষের বিজিতা আবৃত্তি নির্বাচিত হয়েছেন।

সোমবার (০১ জুলাই) বিভাগটির সভাপতি শিমুল রায়ের সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সদ্য নির্বাচিত কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি পদে রিয়াজুল হাসান রবিন, যুগ্ম সাধারণ সম্পাদক নাজিম হোসেন, কোষাধ্যক্ষ মাহফুজুর রহমান, হিউম্যান রিসোর্স অ্যাডমিনিস্ট্রেশন সম্পাদক জান্নাতুল ফেরদৌস তানজিনা, প্রচার ও জনসংযোগ সম্পাদক সম্পাদক ফয়সাল আহমেদ ফাহিম, প্রচার ও জনসংযোগ সম্পাদক সম্পাদক জান্নাতুল ফেরদৌস ফুল, ইভেন্ট ম্যানেজমেন্ট সম্পাদক সজীব আহমেদ, সহ-ইভেন্ট ম্যানেজমেন্ট সম্পাদক মেরিনা সুলতানা জেরিন, কম্পালায়েন্স ম্যানেজমেন্ট সম্পাদক তুষার মালাকার, প্রকাশনা ও গবেষণা সম্পাদক সাব্বির-উল ইসলাম ইমন এবং সহ-প্রকাশনা ও গবেষণা সম্পাদক মায়মুনা আক্তার।

সদ্য নির্বাচিত সভাপতি হাসিন ইন্তেসাফ অর্প বলেন, হিউম্যান রিসোর্স বহির্বিশ্বের পাশাপাশি আমাদের দেশের পরিপ্রেক্ষিতে অত্যন্ত সম্ভাবনাময় একটি সেক্টর। এদেশে হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগটি তুলনামূলক নতুন হওয়ার অনেকের মধ্যে এ বিষয়ে ধারণা কম। ক্লাবের কার্যক্রম আমাদের দক্ষতা বৃদ্ধি ও সিভি ভারী করার পাশাপাশি এই প্রতিযোগিতামূলক কর্মক্ষেত্রে পদার্পনের জন্য উপযোগী হয়ে উঠবো৷ হিউম্যান রিসোর্স ক্লাব আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের দক্ষ জনগোষ্ঠী হয়ে উঠতে অগ্রণী ভূমিকা পালন করবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.