ইবির সিওয়াইবি’র সভাপতি রাব্বানী, সম্পাদক রাকিব

শেয়ার

ইবি সংবাদদাতা:
ভোক্তা অধিকার সংগঠন ‘কনশাস কনজ্যুমার্স সোসাইটি’ (সিসিএস) এর যুব শাখা ‘কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশ’ (সিওয়াইবি) এর ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে মার্কেটিং বিভাগের ২০১৮-২৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী গোলাম রাব্বানীকে সভাপতি এবং আরবি ভাষা ও সাহিত্য বিভাগের ২০১৮-২৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রাকিব রিফাতকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

রবিবার (১৮ জুন) সিসিএস এর নির্বাহী পরিচালক ও সিওয়াইবি’এর সভাপতি পলাশ মাহমুদ এবং সাধারণ সম্পাদক ইমরান শুভ্র আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেন।

৯ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি আতিকুর রহমান, আসাদুজ্জামান নূর ও গোলাম আযম, যুগ্ম-সাধারণ সম্পাদক রাকিব হাসান, শামিম আহমেদ শুভ ও এইচ এম রয়েল এবং সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান।

কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টামন্ডলীতে রয়েছেন ইংরেজী বিভাগের অধ্যাপক ড. মেহের আলী, বাংলা বিভাগের অধ্যাপক ড. রশিদুজ্জামান, আইন বিভাগের অধ্যাপক ড. আনিসুর রহমান, ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহযোগী অধ্যাপক ড. শাম্মী আকতার, ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক শরীফুল ইসলাম।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.