ইবির ধর্মতত্ত্ব অনুষদের নতুন ডিন ড. আশ্রাফী

শেয়ার

ইবি সংবাদদাতা:
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ধর্মতত্ত্ব অ্যান্ড ইসলামিক স্টাডিজ অনুষদের নতুন ডিন হিসেবে নিয়োগ পেয়েছেন আল-কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. আ. ব. ম. ছিদ্দিকুর রহমান আশ্রাফী। শনিবার (০৪ নভেম্বর) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান এটি নিশ্চিত করেন।

এর আগে, আল-কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. এইচ. এ. এন. এম. এরশাদ উল্লাহ’র মেয়াদ শেষ হওয়ার তাকে এ পদে নিয়োগ দেয় কর্তৃপক্ষ। এ অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য তিনি বিধি মোতাবেক সুযোগ সুবিধা পাবেন।

নতুন দায়িত্বপ্রাপ্ত ডিন অধ্যাপক ড. আ. ব. ম. ছিদ্দিকুর রহমান আশ্রাফী বলেন, আমি সর্বপ্রথম আল্লাহ পাকের প্রশংসা করছি, যিনি আমাকে এ পর্যন্ত আসার তৌফিক দিয়েছেন। আমি বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচের শিক্ষার্থী। ধর্মতত্ত্ব অনুষদ নিয়েই ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রথম যাত্রা। কিন্তু এখন পর্যন্ত এই অনুষদের নামে কোন একাডেমিক নামকরণ করা হয়নি। আমি এই অনুষদ ভবনের নাম পরিবর্তন করে ধর্মতত্ত্ব অ্যান্ড ইসলামিক স্টাডিজ অনুষদ নামকরনের জন্য প্রশাসনের কাছে অনুরোধ করছি। আমি আমার দায়িত্ব পালনকালীন সময়ে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.