ইউএস ট্রেড শোর সেরা প্যাভিলিয়নের পুরস্কার পেল স্কিন কেয়ার ব্র্যান্ড সিওডিল

শেয়ার

সদ্য সমাপ্ত ইউএস ট্রেড শোর সেরা প্যাভিলিয়নের পুরস্কার জিতেছে স্কিন কেয়ার ব্র্যান্ড সিওডিল। মেলার শেষ দিনে নৈশভোজ সভায় সেরা প্যাভিলিয়নের পুরস্কারটি ঘোষণা করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। বিশেষ অতিথি ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম ও মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার ডি হ্যাস।

উল্লেখ্য, মার্কিন সহকারী বাণিজ্যমন্ত্রী অরুণ ভেঙ্কেটেরমন সিওডিলের প্যাভিলিয়ন উদ্বোধন করার পরপরই শুরু হয় ক্রেতা সাধারণের ভিড়। পাশাপাশি ডার্মাটোলজিস্টদের জন্যও আকর্ষনীয় এই প্যাভিলিয়নটি ছিল ব্যতিক্রম। সরাসরি স্কিন বিশেষজ্ঞদের কাছ থেকে মতামত গ্রহণ করতে পেরেছেন মেলায় আগত দর্শনার্থীরা। বিশেষ আকর্ষণ ছিল স্কিন এনালাইজার। চিত্র নায়িকা বর্ষাসহ সেলিব্রেটিরা তাদের স্কিন এনালাইজ করেন।

ঢাকার হোটেল সোনারগাঁওয়ে আমেরিকান চেম্বার অব কমার্স ইন বাংলাদেশ আয়োজিত এই প্রদর্শনীতে প্রথম বারের মত অংশ নিয়েছে আমেরিকান স্কিন কেয়ার ব্র্যান্ড সিওডিল। বিশিষ্ট ডার্মাটোলজিস্ট ও উজ্জ্বলার স্কিন ফ্যাকাল্টি ড. শারমিনা হক বলেন, স্কিন এ·পার্টসদের দ্বারা ফরমুলেটেড এই ব্র্যান্ড ইতোমধ্যেই বিশ্বজুড়ে ভোক্তাদের মন জয় করেছে। আমেরিকান এই ব্র্যান্ড অ্যাকনি, এজিং, ড্রাইনেসসহ স্কিনের যাবতীয় সমস্যা সমাধানের পাশাপাশি ভোক্তাদের উদ্বুদ্ধ করছে নিজের ত্বক সম্পর্কে সচেতন হতে । সিওডিল এর স্কিন ক্যালকুলেটর এবং স্কিন অ্যানালাইজার ত্বকের ধরণ নির্ধারণে দারুণ কার্যকর। যার মাধ্যমে যে কেউ নিজের ত্বকের ধরণ সম্পর্কে জেনে, সমস্যা সমাধানে সঠিক সিদ্ধান্ত নিতে পারবে। তিনি বলেন, সিওডিলের পণ্যগুলো সব ধরণের ত্বকের উপযোগী, তাই বাংলাদেশীদের জন্য এটা খুবই ইতিবাচক।

সংশ্লিষ্টরা জানান, সিওডিল ব্র্যান্ড গ্রনবার্গ ল্যাবরেটরিজ এলএলসি, ইউএসএ ও রিমার্ক এলএলসি, ইউএসএ’র যৌথ প্রয়াস। পণ্যের গুণগতমান বজায় রাখতে উৎপাদন থেকে প্যাকেজিংয়ে নেয়া হয়েছে বাড়তি ও সতর্কতা। ত্বকের জন্য নিরাপদ ও কার্যকরী উপাদান বেছে নিয়ে অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে উৎপাদিত হয়েছে সিওডিল ব্র্যান্ড এর প্রতিটি পণ্য। এই ব্র্যান্ড এর প্রতিটি লাইন আপ এমনভাবে সাজানো যাতে করে ভোক্তা তার প্রয়োজনীয় পণ্যটি বেছে নিতে পারেন সহজেই।

অ্যান্টি-এজিং, অ্যান্টি-অ্যাকনি, ময়েশ্চারাইজিং, ব্রাইটেনিং লাইনসহ এই ব্র্যান্ডে আরও আছে এক্সফোলিয়েটর টোনার এবং বায়োটিন থিকেনিং শ্যাম্পু।

বিখ্যাত ইনফ্লুয়েন্সার আয়েশা আক্তার তোশি বলেন, “আমি অনেকদিন ধরে অ্যাকনি সমস্যায় ভুগছিলাম। অনেক ব্র্যান্ডের প্রোডাক্ট ব্যবহার করলেও প্রবলেমটা কিছুতেই সলভ হচ্ছিল না। সিওডিল অ্যান্টি-অ্যাকনি লাইন আপ ইউজ করার পর আমার স্কিন এখন কমপ্লিটলি অ্যাকনি ফ্রি। আসলে ত্বকের যেকোনো সমস্যা সমাধানে ডার্মাটোলজিস্ট অ্যাপ্্রুভড ব্র্যান্ড শুড বি দ্য ফার্স্ট চয়েস।”

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.