আদালতে মামলা করে বিপাকে রামগঞ্জের হতদরিদ্র আলী আকবর

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জে স্ত্রী-সন্তানের উপর হামলার ঘটনায় আদালতে মামলা করে বিপাকে পড়েছেন হতদরিদ্র অটোরিকশা চালক আলী আকবরের পরিবার। মামলার জেরে অভিযুক্তরা নানাভাবে বাদীকে ভিবিন্নভাবে হুমকি-ধমকি দিয়ে এবং বসত ঘরের চারদিক ঘিরে হাঁটার পথ বন্ধ করে দিয়েছে।

সৃষ্ট ঘটনায় স্থানীয় মেম্বার সিরাজুল ইসলাম ও চেয়ারম্যান আমির হোসেনকে বারবার বিষয়টি জানালে তারা কেউ কোন কর্নপাত করেননি। বুধবার সকালে উপজেলার দক্ষিণ শ্রীরামপুর বরকন্দাজ বাড়িতে গেলে ভুক্তভোগী আলী আকবর এর পরিবার সাংবাদিকদের কাছে ঘটনার বিস্তারিত তুলে ধরেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার দক্ষিণ শ্রীরামপুর বরকন্দাজ বাড়ির দুলাল মিয়ার ছেলে মোরশেদ আলম,দেলোয়ার হোসেনের ছেলে ফরিদ উদ্দিন, রাজন হোসেন, রহিম উদ্দিনের ছেলে দুলাল মিয়া,দেলোয়ার হোসেন সহ সংবদ্ধ ভাবে ভাড়াতিয়া সন্ত্রাসী দিয়ে মামলার বাদী আলী আকবরের স্ত্রী মোনোয়ারা বেগম ও ছেলে আকরামের উপর দেশীয় অস্ত্র-শস্ত্র নীয়ে হামলা করে,এতে আমার স্ত্রী সহ পরিবারের সকলে আহত হয়।

এ ঘটনায় গত (২৮জানুয়ারি) লক্ষ্মীপুরে জেলা ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করে,মামলা নং জি,আর(২৬) এর পর দুই জন আসামী গ্রেপ্তার হলে ও জামিন বের হয়ে আসামীরা আবার আলী আকবরের পরিবারের উপর অর্তকিত হামলা করেন।

ভূক্তভুগী আলী আকবর জানান,আমার ছেলে আকরাম কে শ্রীরামপুর কারি বাজার থেকে সন্ধ্যায় মোরশেদ ও তার বাবা দেলোয়ার হোসেন সহ ভাড়াতিয়া লোকজন দিয়ে তুল নিয়ে যায় পার্শ্ববর্তী আল আমিন বাজারে। সেখানে এলোপাতাড়ি মারধর করে তাকে আহত করে।পরে চিৎকার করলে আশপাশের লোকজন এসে আকরাম কে উদ্ধার করে।পরে স্থানীয় মেম্বার সিরাজ ও আওয়ামীলীগ নেতা রিপন ভূইয়া এসে তাকে নিয়ে যায়।

তিনি আরো বলেন,আমি প্রশাসনের কাছে আমার পরিবারের সকলের নিরাপত্তা এবং এই সন্ত্রাসী বাহিনীর হাত থেকে মুক্তি চাই।

অভিযুক্ত দুলাল এর কাছে বিষয় টি জানছে চাইলে তিনি বলেন,তিন মাস আগে মেম্বার সহ জায়গা মাপ হয়ে গেছে। তাদের আদালতে মামলা দায়েরের অভিযোগ মিথ্যে। আমরা হামলা করতে চাইনি। আলী আকবরের উস্কানীমূলত কথাবার্তার কারনে হাতাহাতি হয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.