অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে: আনোয়ার খান এমপি

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধি:

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান বলেছেন, সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা নির্ভয়ে পালনে সরকার সব ধরনের ব্যবস্থা নিয়েছে। একটি চক্র দেশ নিয়ে বড় ধরনের ষড়যন্ত্র করে যাচ্ছে। অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

সোমবার (২৩ অক্টোবর) রাতে রামগঞ্জের জয় দূর্গা মন্দিরসহ উপজেলার বিভিন্ন দূর্গা পূজা মন্ডপ পরিদর্শণকালে প্রধান অতিথির বক্তব্যে আনোয়ার খান এমপি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী। যার যার ধর্ম, সেই সেই পালন করবে। সরকার সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী বলেই সব ধর্মের কল্যাণে কাজ করছে। এ দেশ মুসলিম, হিন্দু, খ্রিস্টান, বৌদ্ধসহ সব ধর্মের নাগরিকের। আওয়ামী লীগ সরকারে থাকলেই দেশে সম্প্রীতি বজায় থাকে। মনে রাখতে হবে আওয়ামী লীগ সরকার সাম্প্রদায়িক সম্প্রীতির সরকার।’

তিনি আরো বলেন, গরীব ও অসহায় মানুষের পাশে থাকাই হলো আওয়ামী লীগের রাজনীতি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশের জন্য স্বাধীনতা এনেছেন। তার কন্যা শেখ হাসিনা দেশটাকে উন্নতির চরম শিখরে পৌঁছে দিয়েছেন। আপনারা তার জন্য দোয়া করবেন, তিনি যেনো আবার প্রধানমন্ত্রী হয়ে দেশবাসীর কল্যাণে কাজ করে করতে পারে।

এসময় উপস্থিত ছিলেন- স্থানীয় ইউপি চেয়ারম্যান সোহেল পাটোয়ারী, কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন খান, ইউপি সদস্য মোজাম্মেল হোসেন পলাশ, উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম অপুমাল, কৃষক লীগ নেতা মোঃ সাইফুল ইসলাম প্রমুখ।

পরিদর্শনকালে প্রত্যেক মন্ডপে আর্থিক অনুদান প্রধান করেন সাংসদ আনোয়ার খান।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.