১৮৩ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ

শেয়ার

নিজস্ব প্রতিবেদক : “শিক্ষা নিয়ে গড়ব দেশ-শেখ হাসিনার বাংলাদেশ” এই স্লোগান নিয়ে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে লক্ষ্মীপুর সদর উপজেলার ১৮৩ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ করা হয়।রবিবার দুপুরে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে, উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-৩ সদর আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান এর সভাপত্বিতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়ন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান হাফিজ উল্যা, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মনিরুজ্জামান মোল্লাসহ এসময় ১৮৩ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা শিক্ষকদের প্রতি আহবান করে বলেন, শিক্ষার্থীদের পাঠদানে যতœবান হবেন, ঝরেপড়া রোধ করার উপর গুরুত্বারোপ করে বলেন, সরকার শিক্ষাকে গুরুত্ব দিয়েই উন্নয়ন কাজ পরিচালনা করে যাচ্ছে। এরই অংশ হিসাবে এই ল্যাপটপ বিতরণ, তাই শিক্ষার্থীদের কম্পিউটারে পারদর্শী করে গড়ে তুলতে হবে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.