রামগঞ্জে শীতবস্ত্র পেয়ে খুশী সুবিধা বঞ্চিতরা

শেয়ার

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জে আলোচিত একটি ফেসবুকভিত্তিক সামাজিক ও স্বেচ্ছাসেবী প্লাটফর্ম সম্ভাবনার রামগঞ্জ গ্রুপের পক্ষ থেকে শুক্রবার, (১৪ জানুয়ারী) সকাল ১০টায় রামগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের গ্রুপের এডমিন মোঃ আনোয়ার হোসেনের সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত গরীব, অসহায় শীতার্ত সুবিধাবঞ্চিত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন করা হয়েছে।
শীতবস্ত্র বিতরণের উদ্যোক্তা ও সম্ভাবনার রামগঞ্জ গ্রুপের মডারেটর তাসলিমা আক্তারের সার্বিক তত্ত্বাবধানে বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন,রায়পুর এলএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুর রহমান,রামগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনঞ্জুরুল হক ফারুক, পানপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আজিজুল হক আজিজ, দাসপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোরশেদুল আমিন বাবু, এসময় আরো উপস্থিত ছিলেন, গ্রুপের এবং অন্যান্য গ্রুপ মডারেটর ইসমাইল হোসেন এআর, মোঃ আনোয়ার হোসেন, ইসমাইল হোসেন সোহাগ পাটোয়ারী, রামগঞ্জ ব্লাড ডোনার্স ক্লাবের সভাপতি মাহমুদ ফারুক সহ গ্রুপের অন্যান্য সদস্য ও বিশেষ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উপস্থিত নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, চাইলে সব কিছুই সম্ভব। মানবিক ও সামাজিক কাজ করার মন মানসিকতা সবার থাকে না। অতিথিরা সম্ভাবনার রামগঞ্জ গ্রুপের সকল সদস্য ও শুভাকাক্ষীরা সকলের মঙ্গল কামনা করেন। এবং আগামীতেও মানুষের পাশে দাঁড়ানোর জন্য উৎসাহ প্রদান করেন।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.