গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত

একই দড়িতে গলায় ফাঁস লাগিয়ে গৃহবধূ ও প্রেমিকের আত্মহত্যা

একই দড়িতে গলায় ফাঁস লাগিয়ে গৃহবধূ ও প্রেমিকের আত্মহত্যা

প্রতিবেশীর সঙ্গে পরকীয়ার সম্পর্ক হয় গৃহবধূর। পরিবার ওই অবৈধ সম্পর্ক মেনে না নেওয়ায় একই দড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে গৃহবধূ ও তার প্রেমিক। এমন ঘটনা ঘটেছে ভারতের নদীয়া জেলার করিমপুরের কলাবাড়িয়া গ্রামে।

ভারতের সংবাদমাধ্যম নিউজ-১৮ এর খবরে বলা হয়েছে, সোমবার রাতে প্রেমিকের নির্মাণাধীন বাড়ি থেকে তাদের দুজনের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনার পর শোকের ছায়া নেমে এসেছে নিহতদের পরিবারের সদস্যদের মধ্যে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত বধূর নাম সবিতা দাস। তার বয়স ২১ বছর। করিমপুরের বাসিন্দা ছিলেন তিনি। একই এলাকার অমীয় দাসের সঙ্গে পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে গৃহবধূর। গভীর সম্পর্কে জড়িয়ে পড়েন তারা।

স্থানীয় সূত্রে আরও জানা যায়, দুই পরিবার থেকে এ সম্পর্ক থেকে বেরিয়ে যাওয়ার নির্দেশ দেওয়া হয় তাদের। কিন্তু পরিবারের অমতে সম্পর্ক চালিয়ে যায় তারা। সোমবার রাতে বাড়ি থেকে উধাও হয়ে যায় ওই প্রেমিক-প্রেমিকা। এর পর পাশের নির্মীয়মাণ একটি বাড়ি থেকে তাদের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। পুলিশে খবর দেওয়া হয়।

পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, সম্পর্ক স্বীকৃতি পাবে না জেনেই একসঙ্গে আত্মহত্যার সিদ্ধান্ত নেয় ওই প্রেমিক যুগল।

সবিতা দেবীর স্বামী স্বপন দাস জানান, তার স্ত্রীর ফোনে বিবাহবহির্ভূত প্রেমালাপের কথা জানতে পেরে তার স্ত্রীকে সংসার না ভাঙার অনুরোধ করেছিলেন অনেকবার। সোমবার তার স্ত্রী রাত ১১টার দিকে বাথরুম করতে যাবে বলে বাইরে বের হয়, বেশ কিছুটা সময় পার হয়ে যাওয়ার পর খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

পুলিশ জানিয়েছে, ইতোমধ্যে ঘটনার তদন্ত শুরু হয়েছে। মৃত্যুর সঠিক কারণ জানতে কথা বলা হবে মৃতদের পরিবারের সদস্যদের সঙ্গে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ

একদিনে করোনা শনাক্ত ১৫৫২৭, মৃত্যু ১৭

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১৫ হাজার ৫২৭ জনের। এ...

রামগঞ্জে মিথ্যে মামলায় ব্যবসায়ী জেল হাজতে

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে অনৈতিক ঘটনাকে ধামাচাপা দিতে মোঃ মনির হোসেন নামের এক ব্যবসায়ীকে...

কমলনগরে নির্বাচনের ২মাস পর বিজয়ী প্রার্থীর গেজেট বাতিল চেয়ে সাবেক চেয়ারম্যানের মামলা

লক্ষ্মীপুর, কমলনগর: লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলায় নির্বাচনের দুই মাস পর ভোটের ফলাফল বানচালের অভিযোগে গেজেট...

শীতে সবুজ টমেটো খাওয়ার উপকারিতা

২) ভিটাভিন সি ও ই সমৃদ্ধ কাঁচা টমেটো শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা গড়ে তোলে।...

রামগতিতে সরকারি হাসপাতালে ঔষধ কোম্পানির প্রতিনিধিদের দৌরাত্ম্য

দেলোয়ার হোসেন, রামগতিঃ- লক্ষ্মীপুরের রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তৃপক্ষের বিধি নিষেধ না থাকায় বিভিন্ন ঔষধ...

নোয়াখালীতে ওসিসহ ১২ জনের বিরুদ্ধে ঘুস দাবির মামলা

নোয়াখালীর চাটখিল থানার ওসি আবুল খায়ের ও দুই এএসআইসহ ১২ জনের বিরুদ্ধে বিরোধপূর্ণ জমি...