স্বেচ্ছাশ্রমে রামগঞ্জে সড়ক সংস্কারে মাঠে নামলেন সাবেক কর কমিশনার

শেয়ার

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলাজুড়ে ভাঙ্গা সড়ক, যাতায়াতে চরম ভোগান্তি দুর করতে স্বেচ্ছাশ্রমে সড়ক সংস্কারে মাঠে নেমেছেন সাবেক কর কমিশনার বীর মুক্তিযোদ্ধা সুলতান মাহমুদ ও কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন ।
২৮ ডিসেম্বর (মঙ্গলবার) বিকাল সাড়ে ৪টায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আনুষ্ঠানিকভাবে রামগঞ্জ সিএন্ডবি সড়কের খলিফা দরজা থেকে নোয়াগাঁও বাজার পর্যন্ত সংযোগ জীর্ণদশা সড়কটিতে ইট বালুর কংক্রিট ফেলে ওই সড়কের সংস্কার কাজ শুরু করেন।
স্থানীয় বাসিন্দা আবু সালেহ আকরাম জানান, এ সড়কটিতে গত কয়েক বছরেও লাগেনি উন্নয়নের ছোঁয়া। সড়কে বড় বড় গর্ত। খলিফার দরজা থেকে নোয়াগাঁও বাজার পর্যন্ত মাত্র আড়াই কিলোমিটার সড়কে রিক্সা ভাড়া ৭০ থেকে ১শ টাকা। স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে বার বার বিষয়টি বলার পরও অধ্যাবদি কোন ব্যবস্থা গ্রহণ করা হয়নি। বীর মুক্তিযোদ্ধা সুলতান মাহমুদ ও কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন নিজ উদ্যেগে সড়কটি সংস্কারে এগিয়ে এসেছেন। আমরা এলাকাবাসী উনাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

“সড়ক ভাঙ্গা যেখানে স্বেচ্ছাশ্রমে আমরা যাবো সেখানে”র প্রধান উদ্যেক্তা বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কর কমিশনার সুলতান মাহমুদ জানান, এ এলাকায় অনেক মানুষ রয়েছেন যারা সমাজে প্রতিষ্ঠিত। সে সকল প্রতিষ্ঠিত মানুষের সম্পৃক্ততায় এলাকার মানুষের দূর্ভোগ দুর হবে ইনশাল্লাহ। কন্যা দায়গ্রস্ত পিতা, গরীব মেধাবী শিক্ষার্থীদের পড়ালেখায় সহযোগীতায়, অসহায় দুস্থ ও অসুস্থ ব্যক্তিদের সহযোগীতায় এগিয়ে আসাই আমাদের মূল লক্ষ। আর এভাবেই এগিয়ে যাবে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ।
কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান জানান, এ ধরনের মানবিক কাজেও কেউ কেউ রাজনীতি খুঁজবে। আমরা নিজের গ্রাম থেকে শুধু সড়ক সংস্কার নয়, সকল মানবিক কাজে সম্পৃক্ত থেকে পুরো উপজেলার চিত্র পাল্টে দিতে চাই। আশা করছি আমরা সফল হবো। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গ্রাম হবে শহর এ শ্লোগানে আমাদের মানবিক কার্যক্রম চলবে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.