স্বামীর পরিচয়ে জোরপূর্বক ধর্ষণকারীকে গ্রেপ্তার করেছে কমলনগর থানা পুলিশ

শেয়ার

কমলনগর:

লক্ষ্মীপুর কমলনগরের চর লরেন্স ইউনিয়নে ৯নং ওয়ার্ডের ভাড়াটিয়া গৃহবধু’কে স্বামীর পরিচয়ে জোরপূর্বক ধর্ষণকারী লোকমান’কে গ্রেপ্তার করেছে কমলনগর থানা পুলিশ।

গত ৩০ নভেম্বর (মঙ্গলবার) রাতে চর লরেঞ্চ গ্রামে এ ধর্ষনের ঘটনা ঘটে।

জানা যায়, লোকমান আগে থেকেই গৃহবধুর দিকে কু নজর দেয়। তার স্বামী জসিম উদ্দিন নদীতে মাছ ধরতে গেলে তার পরিচয় দিয়ে মোবাইল করে কন্ঠ পরিবর্তন দেখে গৃহবধু জানতে চাইলে লোকমান বলে নদীতে ঠান্ডা লেগেছে তাই এমন।

গৃহবধুকে আনুমানিক রাত ২টার দিকে কল করে দরজা খোলার জন্য বলে, দরজা খুলতেই লোকমান গৃহবধুর মুখ বন্ধ করে তাকে বাড়ির পাশের খেতে নিয়ে যায়।
সেখানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে তার মুখসহ সারা শরিরে কামড়ে রক্তাক্ত করলে এক পর্যায়ে গৃহবধু তার হাত থেকে পালিয়ে বিবস্ত্র অবস্থায় পাশের বাড়িতে গেলে স্থানীয়রা তার অবস্থা আশংকাজনক দেখে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। বর্তমানে গৃহবধু লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ধর্ষক চর লরেন্সের ভাড়াটিয়া মৃত রফিক মাঝির ছেলে লোকমান প্রকাশ কালু (২৮)। লোকমান ভোলা মাইজ চরার স্থায়ী বাসিন্দা ছিলেন।

ধর্ষণের শিকার ওই গৃহবধু জানান, লোকমান আমার স্বামীর পরিচয়ে দরজা খুলতে বললে আমি দরজা খুলতেই আমার মুখ চেপে ধরে। আমি চিৎকার করতে চাইলে আমাকে মারধর করে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে, সারা শরির কামড়ে চিমড়ে রক্তাক্ত করে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোসলেহ উদ্দিন জানান, গৃহবধুর মোবাইলে কল দিয়ে দরজা খুলতে বলে লোকমান, দরজা খুলতেই লোকমান গৃহবধুর মুখ বন্ধ করে তাকে ক্ষেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায় । পরে মোবাইল টেকিংয়ের মাধ্যমে চর লরেন্স গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

অভিযুক্ত লোকমান ধর্ষণের বিষয় শিকার করায়, তার বিরুদ্ধে ধর্ষণের মামলা হয়েছে । আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হবে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.