গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত

স্বামীর পরিচয়ে জোরপূর্বক ধর্ষণকারীকে গ্রেপ্তার করেছে কমলনগর থানা পুলিশ

কমলনগর:

লক্ষ্মীপুর কমলনগরের চর লরেন্স ইউনিয়নে ৯নং ওয়ার্ডের ভাড়াটিয়া গৃহবধু’কে স্বামীর পরিচয়ে জোরপূর্বক ধর্ষণকারী লোকমান’কে গ্রেপ্তার করেছে কমলনগর থানা পুলিশ।

গত ৩০ নভেম্বর (মঙ্গলবার) রাতে চর লরেঞ্চ গ্রামে এ ধর্ষনের ঘটনা ঘটে।

জানা যায়, লোকমান আগে থেকেই গৃহবধুর দিকে কু নজর দেয়। তার স্বামী জসিম উদ্দিন নদীতে মাছ ধরতে গেলে তার পরিচয় দিয়ে মোবাইল করে কন্ঠ পরিবর্তন দেখে গৃহবধু জানতে চাইলে লোকমান বলে নদীতে ঠান্ডা লেগেছে তাই এমন।

গৃহবধুকে আনুমানিক রাত ২টার দিকে কল করে দরজা খোলার জন্য বলে, দরজা খুলতেই লোকমান গৃহবধুর মুখ বন্ধ করে তাকে বাড়ির পাশের খেতে নিয়ে যায়।
সেখানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে তার মুখসহ সারা শরিরে কামড়ে রক্তাক্ত করলে এক পর্যায়ে গৃহবধু তার হাত থেকে পালিয়ে বিবস্ত্র অবস্থায় পাশের বাড়িতে গেলে স্থানীয়রা তার অবস্থা আশংকাজনক দেখে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। বর্তমানে গৃহবধু লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ধর্ষক চর লরেন্সের ভাড়াটিয়া মৃত রফিক মাঝির ছেলে লোকমান প্রকাশ কালু (২৮)। লোকমান ভোলা মাইজ চরার স্থায়ী বাসিন্দা ছিলেন।

ধর্ষণের শিকার ওই গৃহবধু জানান, লোকমান আমার স্বামীর পরিচয়ে দরজা খুলতে বললে আমি দরজা খুলতেই আমার মুখ চেপে ধরে। আমি চিৎকার করতে চাইলে আমাকে মারধর করে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে, সারা শরির কামড়ে চিমড়ে রক্তাক্ত করে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোসলেহ উদ্দিন জানান, গৃহবধুর মোবাইলে কল দিয়ে দরজা খুলতে বলে লোকমান, দরজা খুলতেই লোকমান গৃহবধুর মুখ বন্ধ করে তাকে ক্ষেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায় । পরে মোবাইল টেকিংয়ের মাধ্যমে চর লরেন্স গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

অভিযুক্ত লোকমান ধর্ষণের বিষয় শিকার করায়, তার বিরুদ্ধে ধর্ষণের মামলা হয়েছে । আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হবে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ

একদিনে করোনা শনাক্ত ১৫৫২৭, মৃত্যু ১৭

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১৫ হাজার ৫২৭ জনের। এ...

রামগঞ্জে মিথ্যে মামলায় ব্যবসায়ী জেল হাজতে

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে অনৈতিক ঘটনাকে ধামাচাপা দিতে মোঃ মনির হোসেন নামের এক ব্যবসায়ীকে...

কমলনগরে নির্বাচনের ২মাস পর বিজয়ী প্রার্থীর গেজেট বাতিল চেয়ে সাবেক চেয়ারম্যানের মামলা

লক্ষ্মীপুর, কমলনগর: লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলায় নির্বাচনের দুই মাস পর ভোটের ফলাফল বানচালের অভিযোগে গেজেট...

শীতে সবুজ টমেটো খাওয়ার উপকারিতা

২) ভিটাভিন সি ও ই সমৃদ্ধ কাঁচা টমেটো শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা গড়ে তোলে।...

রামগতিতে সরকারি হাসপাতালে ঔষধ কোম্পানির প্রতিনিধিদের দৌরাত্ম্য

দেলোয়ার হোসেন, রামগতিঃ- লক্ষ্মীপুরের রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তৃপক্ষের বিধি নিষেধ না থাকায় বিভিন্ন ঔষধ...

নোয়াখালীতে ওসিসহ ১২ জনের বিরুদ্ধে ঘুস দাবির মামলা

নোয়াখালীর চাটখিল থানার ওসি আবুল খায়ের ও দুই এএসআইসহ ১২ জনের বিরুদ্ধে বিরোধপূর্ণ জমি...