কমলনগরে জাতীয় শোক দিবস পালন

শেয়ার

নিজস্ব প্রতিবেদক:

লক্ষ্মীপুর কমলনগর উপজেলাব্যাপী নানা কর্মসূচি পালনের মাধ্যমে জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। রবিবার (১৫ আগস্ট) সকাল ৮-৩০ মিনিটে কমলনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করা হয়।

কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামান ও সহকারী ভূমি কমিশন পূদম পুস্প চাকমাসহ উপজেলার বিভিন্ন দপ্তরে কর্মকতা ও কর্মচারী বৃন্দ। এছাড়া পুষ্পার্ঘ অর্পণ করেন, কমলনগর উপজেলা পরিষদে পক্ষে ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর ও রোকসানা আক্তার রুক্সি,কমলনগর থানার পক্ষে অফিসার ইনচার্জ (ওসি) মোসলেহ উদ্দিন।

রামগতি ও কমলনগর আসনের মাননীয় সাংসদ সদস্য মেজর অব আবদুল মান্নানের পক্ষে কমলনগর প্রতিনিধি ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাষ্টার নুরুল আমিন সহ বিকল্পধারার নেতাকর্মীবৃন্দ। সাবেক সাংসদ সদস্য আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন নাহার লাইলী পক্ষে উপজেলা আওয়ামী লীগ, কমলনগর উপজেলা আওয়ামী লীগের পক্ষে নুরুল আমিন মাস্টার, এডভোকেট নুরুল আমিন রাজু, উপজেলা যুবলীগের পক্ষ থেকে উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক এএইচএম আহসান উল্যা হিরন, ওমর ফারুক সাগর, উপজেলা শ্রমিকলীগের পক্ষে সভাপতি মোশাররফ হোসেন রাসেল, উপজেলা সেচ্ছাসেবক লীগের পক্ষে মহি উদ্দিন সোহেল, উপজেলা কৃষক লীগের পক্ষে ডাঃ হারুনুর রশিদ,ছাত্র লীগের পক্ষে রাকিব হোসেন সোহেল,আসাদ বীন হাবীন, জাতীয় পাটি পক্ষে মোঃ গিয়াস উদ্দিন ও ইমামুজ্জামান বাসার, উপজেলা বিকল্প ধারা পক্ষে ছিদ্দিক মিয়া, যুবধারা উপজেলা আহবায়ক মাহফুজুর রহমান। পুষ্পার্ঘ অর্পণ ছাড়াও উপজেলা প্রশাসন আলোচনা সভা(ভাচুয়াল),বৃক্ষ রোপনসহ নানা কর্মসূচী বাস্তবায়ন করেন। উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং বিকল্পধারার বাংলাদেশ এর উদেগ্যে জাতীয় শোক দিবসের আলোচনা সভা,মিলাদ ও খাবার বিতরণসহ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠন ব্যপক কর্মসূচী পালন করেন।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.