সেচ্ছাসেবী রুবেল পাঁচবিবি পৌর কাউন্সিলর প্রার্থী

শেয়ার

জয়পুরহাট প্রতিনিধি:

আগামী ২৭ জুলাই জয়পুরহাটের পাঁচবিবি পৌরসভা নির্বাচনে ৮ নং ওয়ার্ডে কমিশনার পদপ্রার্থী সকলের পরিচিত মুখ রাফিউল ইসলাম রুবেল।

তিনি এলাকার সম্মানিত ভোটার পরিবারের সদস্য আত্বীয়-সজন ও বন্ধু-বান্ধবসহ নির্বাচন কমিশনে তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

মনোনয়ন পত্র জমাদান শেষে তিনি এক সংক্ষিপ্ত বক্তব্যে সকলের উদ্যেসে বলেন, আমি অতীত জীবনে কি করেছি আপনারা জানেন। আগামী ২৭ জুলাই আপনাদের একটি করে মূল্যবানে ভোটে যদি আমি কমিশনার নির্বাচিত হতে পারি তাহলে আপনারা যথাযথ এর মূল্য পাবেন বলেও জানান রুবেল। তিনি আরো বলেন, আমি কমিশনারের মনোনয়ন জমা দিয়েছি আমার জন্য নয় বরং আপনাদের আরো বেশী বেশী সেবা করার জন্য।

ধর্মভীরু সদালাপি, হাস্যউজ্জল, পরোপকারি, সৎ-নিষ্ঠাবান, পাঁচবিবি বণিক সমিতির সদস্য, স্বেচ্ছাসেবী ”নির্ভীক সামাজিক সেবা সংগঠনের” প্রতিষ্ঠাতা সভাপতি এবং সজন বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক রুবেল। নির্ভীক সংগঠনের মাধ্যমে জীবনের ঝুঁকি নিয়ে করোনা কালে তিনি অনেক করোনা পজিটিভ ব্যাক্তির পাশে দাড়িয়েছেন। এছাড়া করোনা আক্রান্ত ব্যাক্তিদের জন্য করোনা পজেটিভ সুরক্ষা ক্যাম্প করেছিলেন তিনি।

নির্বাচন কার্যালয় সুত্রে জানাযায়, রাফিউল ইসলাম রুবেল ৮নং ওয়ার্ডে জন্য দাখিলকৃত মনোনয়ন পত্র যাচাই-বাচাই শেষে কোন ভুল-ক্রুটি বা কোন প্রকার তথ্য গোপন না রাখায় তার মনোনয়ন পত্র গ্রহন করা হয়েছে।

এবং আগামী ৭ জুলাই প্রার্থীতা প্রত্যাহার শেষে ৮ জুলাই প্রতীক বরাদ্দ পেলে জয়ের লক্ষে সবার ন্যায় সেও ভোটারদের নিকট ভোট প্রার্থনা করতে পারবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.