সিনেমায় ফিরলেন শাবনূর, নতুন ছবির নাম ঘোষণা

শেয়ার

ঢালিউড আকাশে এক উজ্জ্বল নক্ষত্রের নাম শাবনূর। বর্তমানে লাইট-ক্যামেরা-অ্যাকশনের ব্যস্ততায় নিজেকে না জড়ালেও ভক্তদের ভালোবাসায় বরাবরই সিক্ত হন এ নায়িকা। বড় পর্দায় অভিষেকের পর প্রায় দুই দশক ঢালিউডে রাজত্ব করেছেন তিনি।

বর্তমানে অস্ট্রেলিয়ায় স্থায়ীভাবে বসবাস করছেন এই নায়িকা। দীর্ঘ তিন বছর পর সম্প্রতি ঢাকায় এসেছেন এই নায়িকা। রোববার (১৭ ডিসেম্বর) তার জন্মদিন। বিশেষ এই দিনে তাকে শুভেচ্ছা জানাতে বাসায় ছুটে যাচ্ছেন তার শুভাকাঙ্ক্ষীরা।

জন্মদিন নিয়ে গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে শাবনূর জানান, সবাই আমাকে এখনো এতটা ভালোবাসে, এই দিনে সেটা আবার নতুন করে উপলব্ধি করছি। রাত ১২টা বাজতে না বাজতেই ফোনে এসএমএস আসে, অনেকে কথাও বলে। ফেসবুকে কত সুন্দর সুন্দর কথা লেখে। সহকর্মীদের ভালোবাসায়ও আমি মুগ্ধ। কেউই আমাকে বুঝতে দেয় না, অনেক দিন কাজে নেই। দেশের মানুষের মনে শাবনূর হয়ে জায়গা করতে পেরেছি। সবাই আজও নিঃস্বার্থভাবে ভালোবাসে, এর চেয়ে বড় অর্জন আর কী-বা হতে পারে। ফেলে আসা জীবনের দিকে তাকালে দেখতে পাই, আমি যা চেয়েছি, তার চেয়ে অনেক বেশি পেয়েছি। মানুষের এই ভালোবাসা আমাকে আপ্লুত করে।

নতুন সিনেমার মাধ্যমে অভিনয়ে ফিরছেন বলে জানিয়েছেন শাবনূর। এরই মধ্যে কয়েকটি সিনেমার গল্প নিয়ে বসেছেন বলে জানা যায়। শাবনূর জানান, নতুন সিনেমার বিষয়ে কথাবার্তা চলছে। সিনেমার গল্পও শুনছেন। প্রায় প্রতিদিনই বনানীতে একটি প্রযোজনা সংস্থার অফিসে নতুন গল্পের ঘষামাজা চলছে, পরিচালকের সঙ্গে শলাপরামর্শ করছেন, চলছে রিহার্সালও।

এদিকে শাবনূর ফেসবুক পেইজে রোববার (১৭ ডিসেম্বর) একটি স্ট্যাটাস দেন। যেখানে তিনি জানান, “মাতাল হাওয়া” চলচ্চিত্র নিয়ে ফিরছেন শাবনূর! ছবিতে নায়ক হিসেবে মাহফুজ আহমেদ ও পরিচালক হিসেবে থাকছেন চয়নিকা চৌধুরী।

শোনা যাচ্ছে আগামী বছরের দুই ঈদের যেকোনো একটিতে শাবনূরকে চলচ্চিত্রের পর্দায় দেখা যাবে।

প্রসঙ্গত, শাবনূর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘পাগল মানুষ’।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.