শোয়েব-সানিয়ার দূরত্ব: গণমাধ্যমকে দুষলেন পাকিস্তানের সেই অভিনেত্রী

শেয়ার

ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা আর পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিকের সংসারে ভাঙনের সুর শোনা যাচ্ছিল অনেক দিন ধরেই। সোশ্যাল মিডিয়াতেও আর একসঙ্গে ছবি দেখা যায় না তাদের। আর এই সম্পর্ক ভাঙার পেছনে গণমাধ্যমে যে নামটা বারবার উঠে এসেছে তা হলো অভিনেত্রী আয়েশা ওমরের।

মাসকয়েক ধরেই সানিয়া মির্জা আর শোয়েব মালিকের ডিভোর্স নিয়ে উত্তাল ছিল ভারত ও পাকিস্তানের গণমাধ্যম। সম্প্রতি এ বিষয়ে তিনি মুখ খুলেছেন। পাকিস্তানের শীর্ষ অভিনেত্রীদের তালিকায় স্থান রয়েছে আয়েশার। ‘করাচি সে লাহোর’, ‘ইয়ালঘার’, ‘কাফ কঙ্গনা’র মতো ছবিতে কাজ করেছেন তিনি।

তবে ২০২১ সালে এই পাক অভিনেত্রীর সঙ্গে বোল্ড ফটোশুট করেছিলেন পাক ক্রিকেটার শোয়েব মালিক এক ম্যাগাজিনের জন্য। আর সেখান থেকেই আলাপ নাকি প্রেমে গড়ায় পরবর্তী সময়ে। সম্প্রতি শোয়েব আখতার আয়োজিত একটি চ্যাট শোতে হাজির হয়েছিলেন আয়েশা। সেখানে তাকে শোয়েব মালিক ও সানিয়া মির্জা প্রসঙ্গে প্রশ্ন করা হয়। আর এখানেই কথা প্রসঙ্গে ‘গুজব রটানোর’ জন্য ভারতকে দায়ি করতে শোনা যায়। যদিও নাম নেননি এ দেশের। তবে কথাতে সে রকমই ইঙ্গিত ছিল বলে দাবি ভারতীয় গণমাধ্যমের।

সেখানে আয়েশা বলেন, আমি কখনই বিবাহিত বা প্রতিশ্রুতিবদ্ধ পুরুষের প্রতি আকৃষ্ট না। সবাই আমাকে জানে এবং এটি বলার অপেক্ষা রাখে না। আর এসব গুজব প্রথমে সীমান্তের ওপারের গণমাধ্যমে ছড়িয়ে পড়ে এবং পরে এই দেশের গণমাধ্যমে তা তুলে ধরে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.