শিক্ষার্থী সমিতি,পাঁচবিবির নতুন পুণাঙ্গ কমিটি গঠন

শেয়ার

জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাট জেলার ঐতিহ্যবাহী ৩৮ বছরের একটি অরানৈতিক সংগঠন শিক্ষার্থী সমিতি,পাঁচবিবির পুণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

কার্যনির্বাহী কমিটি ২০২২-২০২৩ সভাপতি- জনাব রেজাউল হাসান, কার্যনির্বাহী সহ-সভাপতি- তাসনিম আলম মুকিম, সাধারণ সম্পাদক- মেহেদী হাসান, সহ-সাধারণ সম্পাদক- মোঃ মেজবাহুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক- মীর সাজিদ হাসান , অর্থ বিষয়ক সম্পাদক- ফাহমিদা হাসান সূচনা, দপ্তর সম্পাদক- মোঃ আরিফুল ইসলাম, আইটি সম্পাদক- ঈসা হক , প্রচার ও প্রকাশনা সম্পাদক- মোঃ আখের আওয়াল, ক্রীড়া সম্পাদক- মাহফুজা রাহাত, ছাত্র ও সমাজ কল্যাণ সম্পাদক- শামীম হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক- সাবিরা আনজুম উর্বি,কার্যকরী সদস্য- মোঃ সাকিব আহম্মেদ, বিকি কুমার, শেখের দাস তপু, সফি মিয়া, অর্পিতা গোয়ালা।

কমিটির গঠনের আহবায়ক হিসাবে দায়িত্ব পালন করেন শিক্ষার্থী সমিতি, পাঁচবিবির সম্মানিত উপদেষ্ঠা জনাব নাজমুস সাদাৎ, সদস্য জনাব মোঃ আবু রায়হান মুকুল, সদস্য জাহিদুর রহমান রানা। প্রতি বছর ঈদের পরে আয়োজন করা হয় শিক্ষার্থী সমিতি, পাঁচবিবির ঈদ পুনর্মিলনী, নবীন-বরণ ও কৃতিমুখ সংবর্ধনা অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে পাঁচবিবি উপজেলার প্রায় ৪ শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে। অনুষ্ঠানের উপস্থাপনায় ছিলেন মেজবাহুল ইসলাম ও ফাহমিদা হাসান সূচনা।

ঈদ পূর্ণমির্লনী অনুষ্ঠানকে প্রানবন্ত করার জন্য আয়োজন করা হয়েছিল ম্যাজিক বক্স, দর্শক পর্ব, গান, যাদু, কবিতা আবৃত্তি ও ঈদ অনুভ‚তি। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কৃষিবিদ ড. আজমল হোসেন মন্ডল, সভাপতি শিক্ষার্থী সমিতি,পাঁচবিবি। এবারের অনুষ্ঠান আয়োজন করা হয় পাঁচবিবি উপজেলা পরিষদ মিলায়াতনে।

অনুষ্ঠানে উপদেষ্ঠার মধ্যে উপস্থিত ছিলেন জনাব আকতারুজ্জামান বাবু, ডাঃ মনিরুজ্জামান মানিক, এটিএম জাহিদুর রহমান রানা, নাজমুস সাদাৎ, জহুরুল ইসলাম, পুলক চন্দ্র দাস, এ্যাডঃ মাফিজুল ইসলাম, আবু রায়হান মুকুল, মেহেদী হাসান, নূর আলম লিমন। লাইব্রেরী সদস্য জয়নুল আবেদীন মাহমুদ, কামিনুল ইসলামসহ আরো অনেক শুভানুধায়ী।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.