শাহজাদপুর আওয়ামীলীগের কার্যকরি সদস্য হলেন সাবেক ছাত্রনেতা এমদাদুল হক দাদুল

শেয়ার
সিরাজগঞ্জ প্রতিনিধি :
সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হলেন সাবেক ছাত্রনেতা, শাহজাদপুরের কৃতিসন্তান মো: এমদাদুল হক দাদুল। জনপ্রিয় ও জনদরদী এই ব্যাক্তিত্ব উপজেলা আওয়ামীলীগের কমিটিতে যুক্ত হওয়ায় আশার আলো দেখছেন আওয়ামীলীগসহ এর অংগ সহযোগি সংগঠনের নেতা-কর্মি ও জনসাধারন।
শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগসূত্রে জানা যায়, দীর্ঘদিনপর চলতি বছরের প্রথম দিকে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে সাবেক সংসদ সদস্য চয়ন ইসলাম সভাপতি ও এ্যাড. আব্দুল হামিদ লাভলু সাধারন সম্পাদক নির্বাচিত হন। নবনির্বাচিত কমিটি জেলা আওয়ামীলীগ বরাবর উপজেলা কমিটি জমা দিলে ২০শে মে আগামি তিন বছর মেয়াদে পূর্নাঙ্ক কমিটি অনুমোদন দেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক।
উপজেলা আওয়ামীলীগের ৭১ সদস্যবিশিষ্ঠ পূর্নাঙ্গ কমিটিতে কার্যকরি সদস্য পদে যুক্ত হন সাবেক ছাত্রনেতা মো: এমদাদুল হক দাদুল। শাহজাদপুরের জনদরদী ও দানশীল এই ব্যাক্তিত্ব ছাত্রজীবন থেকেই অসাম্প্রদায়িক চেতনার রাজনীতিতে সম্পৃক্ত। ছাত্রজীবন শেষে যুক্ত হন আওয়ামীলীগের রাজনীতি ও জনসেবায়। কর্মজীবনের শতব্যাস্ততার মাঝেও বারবার তার প্রিয় শাহজাদপুরে জনসাধারনের মাঝে ছুটে আসেন পাট ও বস্ত্রমন্ত্রী ও গাজি গ্রুপের চেয়ারম্যান গাজী গোলাম দস্তগির বীর প্রতিক এমপি’র ব্যাক্তিগত সহকারি হিসেবে কাজ করা অতি আস্থাভাজন এমদাদুল হক দাদুল। দরিদ্র জনসাধারন ও তৃনমূলের বিপদগ্রস্থ নেতা-কর্মিদের জন্য নিবেদিত এই জননেতা বরাবরই তাদের পাশে থাকেন সহায়তার হাত বাড়িয়ে। যার ফলে এমদাদুল হক দাদুল উপজেলা আওয়ামীলীগের কমিটিতে যুক্ত হওয়ায় আশার আলো দেখছেন আওয়ামীলীগসহ এর অংগ সহযোগি সংগঠনের নেতা-কর্মি ও জনসাধারন।
শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের কার্যকরি কমিটির সদস্য মো: এমদাদুল হক দাদুল তাকে উপজেলা কমিটিতে সংযুক্ত করায় কৃতঙ্গতা জানান প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি। ধন্যবাদ জানান, পাট ও বস্ত্রমন্ত্রী গাজী গোলাম দস্তগির গাজী বীরপ্রতিক এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, রাজশাহি বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কার্যকরি কমিটির সদস্য ও সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের জাতীয় সংসদ সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা এমপি, জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. কে এম হোসেন আলী হাসান, সাধারন সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি চয়ন ইসলাম ও সাধারন সম্পাদক এ্যাড. আব্দুল হামিদ লাভলুকে।
শাহজাদপুরের এই কৃতিসন্তান আরও বলেন, ছাত্রজীবন থেকে ছাত্ররাজনীতিতে জড়িয়েছি জনসেবা করার প্রত্যাশায়। আগামি দিনেও শাহজাদপুরের আওয়ামীলীগ ও এর সকল অংগ সহযোগি সংগঠনের নেতা-কর্মিসহ আপামর জনসাধারনের পাশে থাকতে চাই। তাদের সেবা করতে চাই।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.