লক্ষ্মীপুর সম্পাদক-প্রকাশক পরিষদের নির্বাচন : সভাপতি-কামাল হাওলাদার, সম্পাদক সহিদ

শেয়ার

স্টাফ রিপোর্টার : জমজমাট আয়োজনের দিয়ে লক্ষ্মীপুর সম্পাদক-প্রকাশক পরিষদেবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক লক্ষ্মীপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক কামাল উদ্দিন হাওলাদার, সাধারণ সম্ নির্বাচিত হয়েছেন দৈনিক রব পত্র সম্পাদক ও প্রকাশক মো. সহিদুল ইসলাম সহি
বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাতে লক্ষ্মী স্থানীয় একটি চাইনিজ রেস্টুরেন্টে এ নি অনুষ্ঠিত হয়।
কমিটির সহ সভাপতি দৈনিক লক্ষ্মীপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক একে এম স উদ্দিন টিপু, সহ-সাধারণ সম্পাদক দ লক্ষ্মীপুর কন্ঠ পত্রিকার সম্পাদক মো: র ইসলাম, কোষাধ্যক্ষ দৈনিক কালের পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক কাজী মা হক, দপ্তর ও প্রচার সম্পাদক দৈনিক সবুজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আফজল হ সবুজ ও নির্বাহী সদস্য পদে দৈনিক মেঘনা পত্রিকার নির্বাহী সম্পাদক সাজ্জাদুর নির্বাচিত হয়েছেন।
সম্পাদক-প্রকাশক পরিষদের নির্বাচন কমি ছিলেন লক্ষ্মীপুর সরকারি কলেজের স অধ্যক্ষ এএফ শামসুদ্দিন আহম্মেদ, স সাংবাদিক এমজে আলম এবং সাবেক হ রক্ষণ কর্মকর্তা মো: জসিম উদ্দিন। নির্ব ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কম এএফ শামসুদ্দিন আহম্মেদ।
পরিষদের সদস্যরা হলেন, দৈনিক লক্ষ্মীপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক অ্যাডভোক উদ্দিন চৌধুরী নয়ন, দৈনিক লক্ষ্মীপুর সম পত্রিকার সম্পাদক ও প্রকাশক জাকির হ ভূঁইয়া আজাদ, দৈনিক আলোকিত লক্ পত্রিকার সম্পাদক ও প্রকাশক অ্যাডভোকে হাফিজুর রহমান, দৈনিক উপকূল কণ্ঠ পত্র সম্পাদক অ্যাডভোকেট মাহাবুবুল করিম দৈনিক ভোরের মালঞ্চ পত্রিকার সম্পা প্রকাশক এএফএম মতিউর রহমান, দৈনিক প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক জহিরুল ইসলাম, দৈনিক মা-মাটি-মানুষ পত্র সম্পাদক ও প্রকাশক শফিউল আলম চৌধুরী দৈনিক বাংলার মুকুল পত্রিকার সম্পা প্রকাশক একেএম মিজানুর রহমান মুকুল, দ মানব কল্যাণ পত্রিকার নির্বাহী সম্ ইসমাইল হোসেন জবু, দৈনিক মুক্ত বাঙ্ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ডা. কামালুর সমর, দৈনিক লক্ষ্মীপুর নিউজ পত্রিকার নির্ সম্পাদক মো. আক্তার আলম ও দৈনিক ক প্রত্যাশা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল ইসলাম জুয়েল।
নির্বাচন পর্যবেক্ষণ করেন লক্ষ্মীপুরের জন অনলাইন নিউজ পোর্টাল ‘লক্ষ্মীপুর টুয়ান্টি সম্পাদক সানা উল্যা সানু ও ‘শীর্ষ ন সম্পাদক নজরুল ইসলাম জয়।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.