লক্ষ্মীপুর আল নুর চক্ষু হাসপাতাল সিলগালা : স্টার গেষ্ট হাউজকে জরিমানা

শেয়ার

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরে লাইসেন্সবিহীন ব্যবসা পরিচালনার দায়ে আল নুর চক্ষু হাসপাতাল সিলগালা ও স্টার গেষ্ট হাউজকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

আজ (০৯ সেপ্টেম্বর) বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে জাতীয় গোয়েন্দা নিরাপত্তা সংস্থা (এনএসআই) এর গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় ডাক্তারের সহকারী হয়ে ডাক্তার পদবী ব্যবহার করায় ওই হাসপাতালের আনোয়ারুল আবেদিন নামের একজনকে ১ মাসের জেল অনাদায়ে ৩০ হাজার টাকা এবং ভবন মালিককে ৫ হাজার টাকা, একই সাথে অবৈধভাবে ব্যবসা পরিচালনার দায়ে স্টার গেষ্ট হাউজকে ১০ হাজার টাকা জরিমানা করে ভ্রামন্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুল রেদোয়ান শাকিল। অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন, এনএসআই’র উপ সহকারী পরিচালক মানিক দে ও ফিল্ড অফিসার রাজিব।

ভ্রামন্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট রেদোয়ান শাকিল জানান, লাইসেন্সবিহীন,  বিনা অনুমতিতে ব্যবসা পরিচালনা ও ডাক্তারের সহকারী হয়ে ডাক্তার পদবী ব্যবহারের দায়ে আল নুর চক্ষু হাসপাতাল নামের একটি প্রতিষ্ঠান সীলগালা এবং সংশ্লিষ্টদের জরিমানা করা হয়। এছাড়াও অবৈধভাবে ব্যবসা পরিচালানার দায়ে ষ্টার গেষ্ট হাউজকে জরিমানা করা হয়

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.