লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরাম, সভাপতি কায়েস, সম্পাদক সানু

শেয়ার

 

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরামের ১১ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। এতে জাগোনিউজের কাজল কায়েসকে সভাপতি ও লক্ষ্মীপুরটোয়েন্টিফোরের সানা উল্লাহ সানুকে সাধারণ সম্পাদক করা হয়।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) রাতে সংগঠনের প্রতিষ্ঠাকালীন সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান এ কমিটির অনুমোদন দেন।

কমিটিতে বাংলাদেশ জার্নালের মীর ফরহাদ হোসেন সুমনকে সহ-সভাপতি, বার্তাবাজারের শাকের মোহাম্মদ রাসেলকে যুগ্ম-সাধারণ সম্পাদক, বাসস’র মামুনুর রশিদকে অর্থ-বিষয়ক সম্পাদক, মোহনানিউজের জামাল উদ্দিন রাফিকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, একাত্তরকন্ঠের বেলাল উদ্দিন সাগরকে দফতর সম্পাদক, জেটিভি অনলাইনের রুবেল হোসেনকে ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, আমার স্বাধীনতার আনিছ কবির, লক্ষ্মীপুর টাইমস’র রাজু হাসান ও পরিবর্তনের পলাশ সাহাকে নির্বাহী সদস্য মনোনীত করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সদস্য আবু মুসা মোহন, সুমন দাস, জামাল উদ্দিন বাবলু, ওয়াহিদুর রহমান মুরাদ, হাসান মাহমুদ শাকিল, রাকিব হোসেন আপ্র, ফরহাদ হোসেন ও জুনাইদ আল হাবিব।

প্রসঙ্গত, ২০১৫ সালের ৯ নভেম্বর লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরামের যাত্রা শুরু হয়। এর প্রতিষ্ঠাকালীন সভাপতি ছিলেন বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সাবেক প্রতিনিধি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক বাংলানিউজের স্টাফ করেসপন্ডেন্ট সাজ্জাদুর রহমান।

শুক্রবার রাতে শহরের সোনার বাংলা চাইনিজ রেস্টুরেন্টে আয়োজিত সভায় সংগঠনের সদস্যদের সম্মতিক্রমে নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.