লক্ষ্মীপুরে ৪ বছরের শিশুকে বস্তায় ভরে নির্যাতনের অভিযোগ

শেয়ার

 

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরের রায়পুরে মো. রাকিব (২২) নামের এক বখাটে চার বছরের শিশু পিয়াসেরর বিরুদ্ধে মোবাইল চুরির অভিযোগ এনে বস্তায় ভরে নির্যাতন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১ নভেম্বর) রাত ১০ টার দিকে গুরুতর অবস্থায় ওই শিশুকে লক্ষ্মীপুর সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী সদর হাসপতালে পাঠানো হয়েছে। এর আগে সন্ধ্যায় উপজেলার বামানিতে এঘটনা ঘটে। শিশু পিয়াসের চোখে ও মুখে মারাত্নক জখম করা হয়েছে।

পিয়াস রায়পুরের বামনি গ্রামের মো. সোহেলের ছেলে। অভিযুক্ত রাকিব একই গ্রামের তৌহিদুর রহমানের ছেলে।

শিশুর বাবা সোহেল জানায়, সন্ধ্যার আগে বাড়ির সামনে থেকে বখাটে রাকিব তার ছেলেকে চকলেটের লোভ দেখিয়ে নিয়ে গিয়ে বস্তায় ভরে নির্যাতন করে। পরে স্থানীয়দের সহযোগীতায় তাকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য নেয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়। অবস্থার অবনতি দেখে লক্ষ্মীপুর সদর হাসপাতালের চিকিৎসকরা তাকে নোয়াখালী সদর হাসপাতালে পাঠায়। এঘটনার পর বখাটে রাকিব মামলা না করার জন্য হুমকি দেয়।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক মো. নাছির বলেন, শিশুটির চোখে মুখে মারাতœক জখম হয়েছে। উন্নত চিকিৎসার জন্য নোয়াখালীতে পাঠানো হয়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.