লক্ষ্মীপুরে পেট্টোল পাম্পে ভয়াবহ আগুন : কোটি টাকার ক্ষতি

শেয়ার

লক্ষ্মীপুর:

লক্ষ্মীপুরের রায়পুরে পেট্টোল পাম্পে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষতি সাধিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের বাসটার্মিনাল এলাকায় আব্দুল মতিন ট্রেডার্স নামে ওই পেট্টোল পাম্পে এ দুর্ঘটনা ঘটে। এসময় তিনটি ট্রাক, ১টি প্রাইভেটকার ও ১টি মোটরসাইকেল ভষ্মিভূতসহ মিয়াজী মার্কেটের কয়েকটি দোকান ও মেহেরুন্নেসা হাসপাতাল ক্ষতিগ্রস্ত হয়।
অগ্নিকান্ডের এক ঘন্টা পর জেলা শহর থেকে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট এসে আধা ঘন্টার চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে অগ্নিকান্ডের সুনিদিষ্ট কোন কারন জানা যায়নি। এ সংবাদ শুনে তাৎক্ষণিক মেয়র, সহকারি পুলিশ সুপার (সার্কেল), উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার অফিসার ইনচার্জ ঘটনাস্থল পরিদর্শন করেন।

Raipur Pic -2

প্রত্যক্ষর্দশী ও পাম্প মালিক মো রাজু বলেন, মাগরিবের নামাজের সময় হঠাৎ করে পাম্পে থাকা ট্রাকে আগুন ধরে। পরে তা মুহুর্তের মধ্যে ছড়িয়ে পড়ে তেলের ট্যাংকার, অফিসসহ ২টি ট্রাক পুড়ে যায়। এসময় স্থানীয় লোকজন এগিয়ে এসে ঘন্টাব্যাপী আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায়। পরে লক্ষ্মীপুর সদর থেকে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট এসে আধা ঘন্টার চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের ডিওডি ফরিদ হোসেন  বলেন, অগ্নিকান্ডের ঘটনা শুনেই ঘটনাস্থলে যাওয়ার চেষ্টা করি। কিন্তু সড়কে জ্যামের কারন আসতে দেরি হলেও এসেই আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। কোন ব্যাক্তির সিগারেটের আগুন থেকে ঘটনার সূত্রপাত ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা তার।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.