রায়পুরে কাজী ফারুকী স্কুলে শিক্ষকের বেধড়ক পিটুনি, হাসপাতালে শিক্ষার্থী

শেয়ার
প্রদীপ কুমার রায়:
লক্ষ্মীপুরের রায়পুরে প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের অস্টম শ্রেণির এক শিক্ষার্থীকে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে ওই স্কুলেরই শিক্ষক শাহজান সোহেলের বিরুদ্ধে।
বুধবার শিক্ষার্থী ফাহাদ ইসলাম সাফিন (১৪) বিদ্যালয়ে পিটুনি খেয়ে হাসপাতালে চিকিৎসা নেয়ার পর আজ বৃহস্পতিবার শিক্ষকের বিচার চেয়ে থানায় এজাহার দায়ের করেছেন ভুক্তভোগী শিক্ষার্থীর মা শিক্ষিকা পারভিন আক্তার। এ ঘটনায় শিক্ষার্খীদের মাঝে ক্ষোভ ছড়িয়ে পড়েছে।
এজাহার ও শিক্ষার্থীর পরিবার জানান, পৌর শহরের ১নং ওয়ার্ডের প্রবাসী সালাউদ্দিন জুয়েলের ছেলে ফাহাদ ইসলাম সাফিন (১৪) জরে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়ায় তিন দিন স্কুলে যেতে পারেননি। বিষয়টি ক্লাস টিচার শাহজাহান সোহেলকে জানিয়ে শিক্ষার্থীর মা একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক পারভীন আক্তার ছেলের ছুটি মঞ্জুরের অনুরোধ করে বুধবার দরক্ষাস্তসহ ছেলেকে স্কুলে পাঠন। স্কুলে যাওয়ার পর বাংলা বিভাগের শিক্ষক শাহজাহান সোহেল সিসি ক্যামেরা নেই এমন একটি কক্ষে ডেকে নিয়ে চর থাপ্পর ও বেত্রাঘাত করে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত করেন।
এক পর্যায়ে অসুস্থ হয়ে পড়লে বিদ্যালয় থেকে ছেলেকে বাসায় নিয়ে যাওয়ার জন্য অভিবাকদেও কাছে ফোনে জানানো হয়। পরে তাকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিযে যাওয়া হয়। এ ব্যাপারে বক্তব্য জানতে শিক্ষক শাহজাহান সোহেলের মোবাইলে  বারবার যোগাযোগের চেষ্টা করেও ফোন বন্ধ থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি। এঘটনার দায়িত্ব প্রাপ্ত তদন্ত কর্মকর্তা পুলিশ উপ-পরিদর্শক মো: এমদাদ হোসেন বলেন, এঘটনায় এজাহার দায়ের করার পর ঘটনা তদন্তে আমি ঘটনাস্থলে গিয়েছি। বিষয়টি তেমন গুরুত্বপূর্ণ নয়।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.